তৃতীয় সন্তানের বাবা হলেন জাকারবার্গ

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৩:১৬ অপরাহ্ণ, মার্চ ২৫, ২০২৩

তৃতীয় সন্তানের বাবা হয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের সহপ্রতিষ্ঠাতা এবং মেটার প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মার্ক জাকারবার্গ। তার স্ত্রী প্রিসিলা চ্যান এক কন্যার জন্ম দিয়েছেন।

ইনস্টাগ্রাম ও ফেসবুকে মার্ক জাকারবার্গ তাদের তৃতীয় কন্যা অরেলিয়া চ্যান জাকারবার্গকে পৃথিবীতে স্বাগত জানিয়ে পোস্ট দিয়েছেন।তিনি পোস্টে লেখেন, পৃথিবীতে স্বাগতম অরেলিয়া চ্যান জাকারবার্গ! তুমি ছোট্ট একটি আশীর্বাদ। পোস্ট করা একটি ছবিতে জাকারবার্গকে তার নবজাতকের দিকে তাকিয়ে হাসতে দেখা যায়।

দ্বিতীয় আরেকটি ছবিতে দেখা যায়, মা চ্যান শিশুকন্যাকে তার বুকের কাছে ধরে রেখেছেন। পোস্টটি শেয়ার করার পর কয়েক লাখ লাইক পড়েছে। অনেকে দম্পতিকে অভিনন্দন জানিয়েছেন পোস্টে কমেন্ট করেছেন।

পড়াশোনা সূত্রে হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ে প্রিসিলার সঙ্গে পরিচয় হয় জাকারবার্গের। ২০০৩ সালে তাদের প্রণয়ের খবর প্রকাশ্যে আসে। আর ২০১০ সালে একসঙ্গে থাকতে শুরু করেন তারা। টানা ২ বছর লিভ ইন টুগেদার থাকেন জাকারবার্গ ও প্রিসিলা। তবে ২০১২ সালে বিয়ে করেন তারা। ওই বছরই ডাক্তারি শিক্ষা সম্পন্ন করেন প্রিসিলা।

২০১৫ সালে এ সেলেব্রেটি দম্পতির প্রথম মেয়ের জন্ম হয়। তার নাম ম্যাক্সিমা চ্যান জাকারবার্গ। আর দ্বিতীয় মেয়ের নাম আগস্ট চ্যান জাকারবার্গ।

Nagad