উখিয়ায় ট্রাকচাপায় চার যাত্রী নিহত

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১:২৪ অপরাহ্ণ, আগস্ট ২৭, ২০২২

কক্সবাজারের উখিয়ায় ট্রাকের চাপায় সিএনজিচালিত অটোরিকশার চার যাত্রী নিহত হয়েছেন। এ সময় আরও একজন আহত হয়েছেন। তার অবস্থাও আশঙ্কাজনক।

শনিবার (২৭ আগস্ট) সকাল ১০টার দিকে কক্সবাজার-টেকনাফ সড়কের উখিয়ার হিজলিয়া এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে তিনজনের নাম পাওয়া গেছে। তারা হলেন- উখিয়ার পাগলির বিল গ্রামের মৃত জয়নাল উদ্দিনের স্ত্রী সালমা খাতুন (৪৫), একই এলাকার গুরা মিয়ার ছেলে আনোয়ারুল ইসলাম (২৫) ও রামু উপজেলার ফতেকারকুল গ্রামের মনিন্দ্র ধরের ছেলে বিটু ধর (৪০)। অপর একজনের পরিচয় এখনও পাওয়া যায়নি।

উখিয়ার থাইংখালীর শাহপরী হাইওয়ে পুলিশের ইনচার্জ সাইফুল আলম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সকালে হিজলিয়া এলাকায় কক্সবাজারগামী সিএনজিকে টেকনাফগামী একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলে তিনজন এবং আহতাবস্থায় হাসপাতালে আরও একজনের মৃত্যু হয়।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান, সকাল সোয়া ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। তিনি আরও জানান, টেকনাফমুখী ট্রাকের সাতে উখিয়া থেকে কক্সবাজারমুখী যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এতে অটোরিকশার তিন যাত্রী ঘটনাস্থলে নিহত হন। পরে হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। আহত এক যাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতদের পরিচয় জানা যায়নি।

উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডাক্তার মহিউদ্দিন মহিন বলেন, এই ঘটনায় চারজন নিহত হয়েছেন। আহত রামু উপজেলার গর্জনিয়া সিকদার নুরুল আলমের ছেলে হাবিব উল্লাহ (৩০)। তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Nagad

সারাদিন/২৭ আগস্ট/এমবি