মাত্র দুই সপ্তাহ পরেই কী আলিয়ার সন্তান প্রসব?

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৪:৩২ অপরাহ্ণ, আগস্ট ২৭, ২০২২

বিয়ের দুই মাস পরই অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছিলেন বলিউডের তারকা দম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট। আবারও চমকে দিলেন আলিয়া। এবার জানা গেলো আর মাত্র দুই সপ্তাহ পরেই সন্তান প্রসব? বিয়ে থেকে সন্তান, পাশাপাশি কেরিয়ার -সবই যেন তার চলছে ঝড়ের গতিতে। তবে এও কি সম্ভব?

শুক্রবার (২৬ আগস্ট) স্বচ্ছ গোলাপি পোশাক, তার উপর কালো ওয়েস্টকোট পরে হঠাৎ ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেছেন আলিয়া। যার ক্যাপশনে রয়েছে সেই চমক। লিখেছেন, “আলো আসছে…ঠিক আর দু’সপ্তাহ পর!”

আলিয়ার ছবি দেখে মনে হয় তিনি অন্তঃসত্ত্বা হওয়ার শেষ পর্যায়। স্ফীতোদরের আকার চোখ এড়ানোর নয়। দু’হাত পেটে রেখে ক্যামেরার দিকে সোজা তাকিয়ে এই পোস্টটি করেছেন তিনি। যা থেকে প্রাথমিক অনুমান, তার প্রসবের দিন এগিয়ে এসেছে। অনুরাগীরাও এক ঝলকে ভেবেছিলেন, দু’সপ্তাহের মধ্যেই ভূমিষ্ঠ হবে রণবীর কাপুর ও আলিয়ার প্রথম সন্তান।

তবে ভুল ভাঙবে ভাল করে দেখলেই। হেঁয়ালি করেই অভিনেত্রী হয়তো একটু নীচের দিকে রেখেছেন আসল খবর। দু’সপ্তাহ পরে সন্তান নয়, আসছে তাদের নতুন সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’।

অয়ন মুখোপাধ্যায় পরিচালিত যে সিনেমাটিতে প্রথম বার একসাথে দেখা যাবে আলিয়া আর রণবীরকে। সে নিয়েই রোমাঞ্চিত তারা। আগামী ০৯ সেপ্টেম্বর অর্থাৎ, ঠিক দুই সপ্তাহের মাথায় সিনেমাটি মুক্তি পাবে। সেই ইঙ্গিতই দিলেন আলিয়া।

উল্লেখ্য, গত ১৪ এপ্রিল জমকালো আয়োজনে মালা বদল করেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। পরিবারের সবার উপস্থিতিতে রণবীরের বাড়ি ‘বাস্তু’তে হয়েছিল তাদের বিয়ের আয়োজন। বিয়ের দুই মাস পর বাবা-মা হওয়ার খবর জানান বলিউড তারকা দম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট। গত ২৭ জুন (সোমবার) আলিয়া নিজেই তার সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে এই তথ্য নিশ্চিত করেছেন।

Nagad

অভিনেত্রী আলিয়া ভাট তার ইনস্টা অ্যাকাউন্টে দু’টি ছবি শেয়ার করেছেন। সেই ছবির একটিতে দেখা যায়, হাসপাতালের বিছানায় শুয়ে আছেন আলিয়া। তার পাশে বসে আছেন অভিনেতা রণবীর কাপুর। হাস্যোজ্জ্বল মুখে আলিয়া তাকিয়ে আছেন কম্পিউটার স্ক্রিনের দিকে। মূলত, ছবিটি আলট্রাসনোগ্রাফি করার সময়ে তোলা। আরেকটি ছবিতে রয়েছে একটি পুরুষ সিংহ, একটি নারী সিংহ এবং একটি শিশু সিংহ।

ওই ছবি দুটির ক্যাপশনে আলিয়া ভাট লিখেছেন, “খুব শিগগিরই আমাদের সন্তান আসছে।” এরপর থেকে শুভেচ্ছায় ভাসছেন আলিয়া ভাট।

সারাদিন/২৭ আগস্ট/এমবি