মমতাজের স্বামীর গাড়িতে হামলার অভিযোগ

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১:৪২ অপরাহ্ণ, আগস্ট ২৮, ২০২২

মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগমের স্বামী ডা. এ এস এম মঈন হাসানের গাড়িতে হামলার ঘটনা ঘটেছে। এ সময় গাড়ি ভাঙচুর করা হলে তিনি আহত হন।

ঘটনার চার দিন পর শনিবার (২৭ আগস্ট) ছয় জনকে আসামি করে সিংগাইর থানায় লিখিত অভিযোগ করেছেন ডা. মঈন।

অভিযুক্ত যুবকেরা হলেন- উপজেলার গাজিন্দা গ্রামের নয়ন মিয়া, একই গ্রামের মোসলেম উদ্দিন, মধ্যধল্লা গ্রামের মো: রুবেল, একই গ্রামের আশরাফ আলী, বাস্তা গ্রামের নাসির উদ্দিন, একই গ্রামের জসিম উদ্দিন। তারা স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের রাজনীতির সাথে সম্পৃক্ত বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

মমতাজের স্বামী ডা. মঈন হাসান গণমাধ্যমকে জানান, গত মঙ্গলবার (২৩ আগস্ট) বিকেলে তিনি সিঙ্গাইর উপজেলার বিন্নাডাঙ্গি এলাকায় অবস্থিত রোকেয়া চক্ষু সেন্টার থেকে ব্যক্তিগত গাড়িতে ঢাকায় যাওয়ার উদ্দেশে বের হন। এ সময় একটি সিএনজিচালিত অটোরিকশা তার গাড়ির গতিরোধ করে। অটোরিকশা থেকে বেশ কয়েকজন লাঠি, লোহার রড ও ধারালো অস্ত্র নিয়ে নেমে অতর্কিত তার গাড়িতে হামলা চালায়। এতে তার গাড়ি ক্ষতিগ্রস্ত হয় এবং তিনিও আহত হন। তিনি আরও বলেন, কী কারণে তার গাড়িতে হামলা হয়েছে তা তিনি জানেন না। তবে যারা হামলা করেছে তারা স্থানীয় লোকজন। হামলার পর এদের শনাক্ত করা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুর রহমান গণমাধ্যমকে জানান, সংসদ সদস্য মমতাজ বেগমের স্বামী ডা. এ এস এম মঈন হাসানের ওপর হামলার ঘটনাটি তিনি শুনেছেন। ঘটনাটি নিন্দনীয়। এই ঘটনার সঙ্গে দলীয় কোনো নেতাকর্মী জড়িত থাকলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্যা গণমাধ্যমকে জানান, সংসদ সদস্য মমতাজ বেগমের স্বামী ডা. এ এস এম মঈন হাসান তার ওপর হামলার ঘটনায় গত ২৬ আগস্ট একটি লিখিত অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

Nagad

সারাদিন/২৮ আগস্ট/এমবি