শ্রীপুরে মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬টি দোকান পুড়ে ছাই

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃশ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ
প্রকাশিত: ৩:২৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০২২

গাজীপুরের শ্রীপুরে একটি টিনশেড মার্কেটে আগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে পাখির দোকানসহ ৬টি দোকান পুড়ে গেছে।আধা ঘণ্টা চেষ্টায় ২টি ইউনিট আগুন নিয়ন্ত্রণ আনে।এতে প্রায় ৫০ লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়।তবে আগুনের সূত্রপাত সম্পর্কে জানা যায়নি।

আজ বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর ) বেলা ১০ টার দিকে উপজেলার নয়নপুর এলাকায় ডিবিএল সিরামিক লি: বিপরীত পাশে হাজী ইমাম আলী মার্কেটে এ আগুন লাগে।আগুনে জামান ও সোহেল এন্টারপ্রাইজের ৩ টি,নাসির অটোপাস ও পাখির ২টি আশানুর সেনেটারি ও টাইসের ,ডিজিটাল ট্রান্সপোর্ট,,ইমান আলী ফানিচারের গোডাউনসহ দোকান পুড়ে গেছে। স্থানীয়দের ও ফায়ার সার্ভিসের ধারণা আগুনের সূত্রপাত মোটরসাইকেল গ্যারেজের দোকান থেকে হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, হঠাৎ ওই মার্কেটে দোকানের উপর দিয়ে ধুয়া বের হতে থাকলে দেখতে পেয়ে স্থানীয়রা তালা ভেঙ্গে দোকানে ভিতরে প্রবেশ করে আগুন আগুন নেভানোর কাজে লাগে । পরে ফায়ার সার্ভিসকে ফোন দিলে তারা দ্রুত এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইফতেখার রায়হান চৌধুরী বলেন,নয়নপুর এলাকায় একটি পাখির দোকানসহ ৬টি দোকানে আগুন লাগে। আমাদের দুইটি ইউনিট প্রায় আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।৫০ লাখ টাকার মতো ক্ষয়ক্ষতি হয়।তাৎক্ষণিক ভাবে আগুন লাগার কারণ জানা যায়নি বলে জানান ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা।