স্ত্রীকে মারধর ও যৌতুক দাবি: মামলায় রূপ নিলো, প্রতিবেদন ২১ সেপ্টেম্বর

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৬:১৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০২২

জাতীয় ক্রিকেট দলের পেসার আল আমিনের বিরুদ্ধে তার স্ত্রী ইসরাত জাহানের লিখিত অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত করেছে পুলিশ। প্রাথমিক যাচাই-বাছাই শেষে শুক্রবার (২ সেপ্টেম্বর) মামলাটি নথিভুক্ত করা হয়েছে। এই অভিযোগে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার আল আমিন হোসেনের বিরুদ্ধে করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২১ সেপ্টেম্বর দিন ধার্য করেছেন আদালত।

শুক্রবার (২ সেপ্টেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান মামলার এজহার গ্রহণ করে এদিন ধার্য করেন।

মিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাকিজুর রহমান জানিয়েছেন, আল আমিনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ করেন তার স্ত্রী ইসরাত জাহান। লিখিত অভিযোগটি যাচাই-বাছাই করে মামলা আকারে নথিভুক্ত করা হয়েছে। মামলাটি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে। তদন্তের পরই পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

জানা গেছে, মামলার তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদের জন্য যেকোনো সময় আল-আমিনকে গ্রেপ্তার করা হতে পারে কিংবা তাকে থানায় ডাকা হতে পারে।

ইসরাত জাহান তার লিখিত অভিযোগে বলেছেন, আল আমিন বিভিন্নভাবে তাকে নির্যাতন ও মারধর করেছেন। বাচ্চাসহ তাকে বাসা থেকে বের করে দেওয়া হয়েছে। আল আমিন অন্য এক নারীকে নিয়ে বাসায় আসতেন। সর্বশেষ ( ২৫ আগস্ট) ইসরাত জাহানকে মারধর ও যৌতুক দাবি করেন আল আমিন।

Nagad