সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন পক্ষ থে‌কে সা‌ফিয়া খাতুন এম‌পিকে ফুলেল শুভেচ্ছা

সিলেট প্রতিনিধি: করেসিলেট প্রতিনিধি: করে
প্রকাশিত: ১১:০৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০২২

পূর্ণভূমি সি‌লেট আগম‌নে ঐতিহ্যবাহী চট্রগ্রামের চক‌রিয়া, কক্সবাজা‌র এর সা‌বেক সংসদ সদস‌্য ও বাংলা‌দেশ ম‌হিলা আওয়ামীলীগ কেন্দ্রীয় ক‌মি‌টির সম্মা‌নিত সভাপ‌তি বীর মু‌ক্তি‌যোদ্ধা আলহাজ্ব সা‌ফিয়া খাতুন এম‌পি মহোদ‌য়কে সি‌লেট সা‌র্কিট হাউ‌জে সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন কেন্দ্রীয় ক‌মি‌টি, বাংলা‌দেশ এর পক্ষ থে‌কে ফুলেল শু‌ভেচ্ছা ও অ‌ভিনন্দন জানানো হয়।

বুধবার (৩১ আগস্ট) সৌজন্য সাক্ষাৎ এর মাধ্যমে এই প্রাণঢালা অভিনন্দন জানানো হয়।

এ সময় উপ‌স্থিত ছি‌লেন সিলেট- চট্টগ্রাম ফেন্ডশীপ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আহবায়ক মোঃ শ‌হিদুল ইসলাম, যুগ্ম আহবায়ক উৎফল বড়ুয়া, দিলু বড়ুয়া, তমাল কান্তি বড়ুয়া,সদস‌্য মোছাঃ সুলতানা জান্নাত, শেলু বড়ুয়া, মোঃ হা‌দিউল ইসলাম শাহ‌রিয়ার, সীমান্ত বড়ুয়া জয়, সেতু বড়ুয়া মুক্তা প্রমুখ।

সৌজন্য সাক্ষাৎ কালে সাফিয়া খাতুন বলেন, আদিকাল থেকে সিলেট চট্টগ্রামের মানুষের যে একটা মেলবন্ধন ছিল এই বন্ধনকে অটুট রাখতে সিলেট চট্টগ্রাম ফেন্ডশীপ ফাউন্ডেশনের নামে একটি সংগঠন আছে জেনে আমি খুবই আনন্দিত। সিলেট একসময় চট্টগ্রাম বিভাগের আওতায় ছিল গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার দেশের উন্নয়নকে দ্রুত এগিয়ে নিয়ে যাওয়ার জন্য প্রয়োজনের তাগিদে সিলেট বিভাগ ঘোষনা করেন। সিলেট-চট্টগ্রাম ফেন্ডশীপ ফাউন্ডেশনের অগ্রযাত্রা অটুট থাক। শুভ কামনা নিরন্তর।

সারাদিন/২ সেপ্টেম্বর/ আর

Nagad