এবার হিরো আলমের নায়িকা একা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:৫০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০২২

সংগ্রহীত

চিত্রনায়ক মান্নার মৃত্যুর পর চলচ্চিত্র থেকে অন্তরালে চলে যান ঢাকাই চলচ্চিত্রের নব্বই দশকের চিত্রনায়িকা একা। কিছুদিন আগে মাদক ও গৃহকর্মীকে নির্যাতনের মামলায় জামিনে কারাগার থেকে মুক্তি পান তিনি। মুক্তি পেয়েই আবারও চলচ্চিত্রে ফিরেছেন এই নায়িকা।

আলোচিত-সমালোচিত তারকা হিরো আলমের প্রযোজনায় নতুন চলচ্চিত্রে কাজ শুরু করেছেন চিত্রনায়িকা একা। সিনেমার নাম নাম্বার ওয়ান হারামি। এই সিনেমাতে হিরো আলমের দুই নায়িকার একজন একা। অন্যজন রিয়া মণি।

আশরাফুল আলম ওরফে হিরো আলম নিজেই গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আমি নতুন সিনেমার শুটিং শুরু করেছি। এই সিনেমায় আমার নায়িকা দুইজন, একজন একা আপু, আরেকজন রিয়া মণি। গানের মাধ্যমে শুটিং শুরু হয়েছে। এরপর আমরা সিনেমার মূল শুটিং শুরু করবো।

হিরো আলম আরও জানান, একা আপু আমার বড়। তিনি চলচ্চিত্রে অভিজ্ঞ লোক। তার থেকে অনেক কিছুই শিখছি। তিনি আমাকে সাহায্য করছেন শুটিংয়ে। এছাড়া রিয়া মণি নতুন হিসেবে ভালো কাজ করছে।

উল্লেখ্য, ২০২১ সালে নির্যাতনের অভিযোগে গৃহকর্মী হাজেরা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রাজধানীর হাতিরঝিল থানায় একটি মামলা করেন। এছাড়া একার বাসা থেকে মাদক উদ্ধার হওয়ার ঘটনায় পুলিশ বাদী হয়ে আরেকটি মামলা করে। ০১ আগস্ট দুই মামলায় রিমান্ড ও জামিনের আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানো হয়। পরে জামিনে মুক্ত হন চিত্রনায়িকা একা।

সারাদিন/০৩ সেপ্টেম্বর/এমবি

Nagad