পাবনায় জমির ফসল খেল ছাগলে, গোলাগুলিতে যুবক নিহত

পাবনা সংবাদদাতাপাবনা সংবাদদাতা
প্রকাশিত: ২:১৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২২

সংগৃহীত

পাবনার সুজানগর উপজেলায় জমির ফসল ছাগলে খাওয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় গোলাগুলিতে এরশাদ সেখ (৩২) নামের এক যুবক নিহত হয়েছেন। এছাড়া আরও অন্তত তিন-চারজন আহত হয়েছেন।

রোববার (০৪ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে উপজেলার ভায়না ইউনিয়নের চলনা গ্রামের মাদারতলা এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত এরশাদ শেখ চলনা গ্রামের মাদারতলা এলাকার মোয়াজ্জেম হোসেনের ছেলে। আহতদের মধ্যে দুইজন মহিলা রয়েছেন। তাদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার (০৪ সেপ্টেম্বর) বিকেলে জমির ফসল ছাগলে খাওয়াকে কেন্দ্র প্রথমে দুই পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে রাতে তারা আবারও বড় ধরনের সংঘর্ষে জড়ায় এবং বেশ কিছুক্ষণ গোলাগুলি চলে। এতে বেশ কয়েকজন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক গুলিবিদ্ধ এরশাদ শেখকে মৃত ঘোষণা করেন। এই খবর এলাকায় ছড়িয়ে পড়লে চরম উত্তেজনা দেখা দেয়। এ সময় বেশ কিছু বাড়িতে আগুন ধরিয়ে দেওয়ার ঘটনাও ঘটে।

সুজানগর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার রবিউল ইসলাম গণমাধ্যমকে বলেন, “খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। ছাগলে জমির ফসল খাওয়াকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত বলে প্রাথমিক তথ্য পেয়েছি। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।”

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হান্নান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

Nagad

সারাদিন/০৫ সেপ্টেম্বর/এমবি