‘আশিকি থ্রি’তে সুযোগ পেয়েছি, এটা বড় পাওয়া: কার্তিক

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:৫১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২২

সংগৃহীত

দুই কিস্তির সাফল্যের পর এবার আসতে চলেছে ‘আশিকি থ্রি’। এই সিনেমাটি পরিচালক অনুরাগ বসুর নির্দেশনায় তৈরি হবে। সাথে থাকছেন সংগীত পরিচালক প্রীতম চক্রবর্তী। সেখানে মুখ্য চরিত্রে দেখা যাবে ‘ভুলভুলাইয়া’ খ্যাত অভিনেতা কার্তিক আরিয়ানকে। এখন সিনেমাটির নায়িকার খোঁজ চলছে বলে জানা গেছে।

সামাজিক যোগাযোগমাধ্যম এই খবর শেয়ার করে অভিনেতা কার্তিক বলেন, একটা দারুণ সিনেমা হতে চলেছে আশিকি থ্রি। অনুরাগ বসুর সাথে এটাই আমার প্রথম কাজ।

তিনি আরও বলেন, আশিকি সিনেমা দেখে ও এটির গান শুনে বড় হয়েছি। সেই সিনেমার সিকুয়্যালে অভিনয় করার সুযোগ পেয়েছি, এটা আমার জন্য অনেক বড় পাওয়া। আমাকে এই সুযোগ দেওয়ার জন্য ভূষণ কুমার ও মুকেশ ভাটকে ধন্যবাদ।

কার্তিক আরিয়ান বলেন, অনুরাগ বসু আমার খুব প্রিয় পরিচালক। তার সাথে কাজ করার সুযোগ পাওয়াটাও ভাগ্যের ব্যাপার। অনেক কিছু শিখতে পারবো, জানতে পারবো।

উল্লেখ্য, ১৯৯০ সালে মুক্তি পায় রোমান্টি সিনেমা ‘আশিকি’। এতে অভিনয় করেছিলেন রাহুল রায় ও অনু আগরওয়াল। সে সময় সিনেমাটি বক্স অফিসে ঝড় তুলেছিল। এরপর ২০১৩ সালে মুক্তি পায় ‘আশিকি টু’। দ্বিতীয় সিকুয়্যালে জুটি বাঁধেন আদিত্য রায় কাপুর ও শ্রদ্ধা কাপুর। আশিকি টু-ও বক্স অফিসে ঝড় তোলে।

সারাদিন/০৫ সেপ্টেম্বর/এমবি

Nagad