ভিক্ষুকের টাকা ছিনতাই করে নিয়ে গেলো দুর্বৃত্তরা

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি :কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি :
প্রকাশিত: ৪:০৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০২২

কলাপাড়ায় এবার ভিক্ষুকের সারাদিনের কষ্টার্জিত ভিক্ষার চার হাজার টাকা ছিনিয়ি নিলো ছিনতাইকারীরা। ঘটনাটি ঘটেছে মঙ্গল বার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে কলাপাড়া পৌর শহরের নতুন বাজারস্থ মমতা শপিংমল এলাকায়।

ভিক্ষুক আব্দুর রশিদ হাওলাদার (৮০) জানান, মঙ্গলবার ছিলো কলাপাড়া পৌর শহরে সাপ্তাহিক হাটের দিন। এদিনে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ভিক্ষা করে। সন্ধ্যার পর সারা দিনের উপার্জিত টাকা গুছাচ্ছিল। এ সময় ৪/৫ জন কম বয়সী ছেলেরা এসে চারি দিকে ঘিরে বসে। কিছু বুঝে ওঠার আগেই তারা আমার প্রায় চার হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। যাওয়ার সময় চাকু বের করে হুমকি দিয়ে যায়। তাই ভয়তে ডাক চিৎকার দিতেও সাহস পাইনি।

তিনি আরও জানান, তার গ্রামের বাড়ি নীলগঞ্জ ইউনিয়নের উমেদপুর গ্রামে। বাড়িতে ছোট এক ছেলে রয়েছে। এক মেয়ে তা এখন স্বামীর বাড়িতে। স্ত্রী মারা গেছে। সেকারণে এক ছেলে নিয়েই তার সংসার। সংসারের অভাবের কারণে সে প্রায়শই নদীতে পোনা মাছ ধরে। তাই বাধ্য হয়েই ভিক্ষা করতে হচ্ছে। টাকাগুলো নিয়ে যাওয়ায় আমাকে অনেক দিন না খেয়ে থাকতে হবে।

এবিষয়ে কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জসিম বলেন, এধরনের কোনো ঘটনার অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।