মানিকগঞ্জে বিউটি পার্লারকর্মীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ১

মানিকগঞ্জ সংবাদদাতামানিকগঞ্জ সংবাদদাতা
প্রকাশিত: ৪:৩১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০২২

মানিকগঞ্জের সিংগাইরে এক বিউটি পার্লারকর্মীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে মনির হোসেন(৩৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (০৯ সেপ্টেম্বর) রাতে উপজেলার ধল্লা ইউনিয়নে এই ঘটনা ঘটে।

শনিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে সিংগাইর খানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্যা গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার মনির হোসেন ধল্লা এলাকার ইকরাম হোসেনের ছেলে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, ধর্ষণের শিকার ওই তরুণী (২৩) ঢাকার একটি বিউটি পার্লারে চাকরি করতেন। সম্প্রতি তিনি এলাকায় ফিরে নিজেই একটি বিউটি পার্লার দেওয়ার চেস্টা করছিলেন। গত ০৩ সেপ্টেম্বর ধল্লা এলাকায় একটি বাসা ভাড়া নেন তিনি। কিন্তু শুক্রবার (০৯ সেপ্টেম্বর) বাড়ির মালিক জানিয়ে দেন, ব্যাচেলর হওয়ায় তাকে বাসা ভাড়া দেওয়া হবে না। এরপর ওই পার্লারকর্মী নতুন বাসা খুঁজতে বের হন। রাত সাড়ে ৮টার দিকে ওই এলাকার মনির হোসেন, আনিছ ও ফুলচান মিয়া তাকে বাসা দেখানোর কথা বলে একটি ফাঁকা স্থানে পরিত্যক্ত একটি ঘরে নিয়ে ধর্ষণ করে। তারা চলে যাওয়ার পর ওই তরুণী ধল্লা পুলিশ ফাঁড়িতে গিয়ে ঘটনা জানান। এরপর অভিযুক্ত মনির হোসেনকে আটক করা হয়।

সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম জানান, খবর পেয়ে তিনি নিজেই ঘটনাস্থলে ছুটে যান। ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এই ঘটনায় ভিকটিম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। ডাক্তারি পরীক্ষার জন্য তাকে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি আসামিদেরও গ্রেপ্তারের চেস্টা চলছে বলে জানান তিনি।

সারাদিন/১০ সেপ্টেম্বর/এমবি

Nagad