‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির প্রথম দিনই রেকর্ড

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৬:০৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০২২

সংগৃহীত

বলিউডের ‘খারাপ সময়ে’ দুর্দান্ত এক শুরু করেছে অভিনেতা রণবীর কাপুর ও অভিনেত্রী আলিয়া ভাট জুটির প্রথম সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। শুক্রবার (০৯ সেপ্টেম্বর) বহুল প্রতীক্ষিত সিনেমাটি মুক্তি পেয়েছে। আর
সিনেমাটি মুক্তির প্রথম দিনই রেকর্ড গড়েছে!

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, প্রথম দিন রণবীর কপূর, আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমা প্রায় ৩৭ কোটি রুপি ব্যবসা করেছে। কিন্তু এটা তো শুধুমাত্র হিন্দি ভার্সনের বক্স অফিস কালেকশন। এই সিনেমা তো মুক্তি পেয়েছে আরও নানা ভাষায়। বিশ্বজুড়ে এই সিনেমা কত টাকার ব্যবসা করলো?

উৎসবের মরসুম ছাড়া মুক্তি পেয়েছে ‘ব্রহ্মাস্ত্র’। আর তাতেও বাজিমাত করেছে এই সিনেমা। এদিন সিনেমার পরিচালক অয়ন মুখোপাধ্যায় তার সামাজিক যোগাযোগমাধ্যম হ্যান্ডলে বিশ্বজুড়ে কত টাকার ব্যবসা করেছে ‘ব্রহ্মাস্ত্র’, সেই সংক্রান্ত একটি পোস্ট করেছেন। সেখানে তিনি নিজের কৃতজ্ঞতাও জানিয়েছেন।

পরিচালক অয়ন লিখেছেন, ‍“ব্রহ্মাস্ত্র’ প্রথম দিনের বক্স অফিস কালেকশন বিশ্বজুড়ে ৭৫ কোটি রুপি। কৃতজ্ঞতা। উত্তেজনা। আশা। যারা প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখেছেন, তাদের সকলকে অনেক ধন্যবাদ জানাচ্ছি। এমনই সিনেমা দেখতে যাওয়ার সংস্কৃতি ধরে রাখুন। পরবর্তী কয়েক দিনের দিকে তাকিয়ে রয়েছি।”

এদিকে, চলচ্চিত্র সমালোচকদের থেকে ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে মিশ্র প্রতিক্রিয়া এসেছে। চিত্রনাট্য কিছুটা জটিল হলেও সিনেমাটির ভিএফএক্সের প্রশংসা করেছেন অনেকে।

উল্লেখ্য, ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শুটিং করতে গিয়ে রণবীর ও আলিয়া একে অপরের প্রেমে পড়েন। সিনেমাটি মুক্তির আগেই তারা গাঁটছড়া বাঁধেন। এই জুটি ছাড়াও এতে আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনী রায়ের মতো তারকারা।

Nagad

সারাদিন/১০ সেপ্টেম্বর/এমবি