সবকিছুর মধ্যে তোমার পাশে থাকব: কোহলিকে আনুশকা

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ৭:৪৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০২২

সংগৃহীত

খেলার মাঠে বিরাট কোহলির ব্যাট না চললে দোষ গিয়ে পড়ে তার স্ত্রী আনুশকা ওপর। কখনো তো আবার নেটিজেনরা মেয়ে ভামিকাকে নিয়েও কটাক্ষ করেন। তবে এবার এর জবাব দিলেন ভারতের সাবেক এই অধিনায়ক।

বৃহস্পতিবার তিন বছর পরে সেঞ্চুরি হাঁকালেন তিনি। টি-টোয়েন্টিতে ক্যারিয়ারের প্রথমবার শতরান করে সবাইকে বার্তা দিলেন, এখনও শেষ হয়ে যায়নি তার ক্যারিয়ার।

আফগানিস্তানের বিরুদ্ধে ১২২ নটআউটের ইনিংসের পরে ‘ম্যান অব দ্য ম্যাচের’ ট্রফি নিতে এসেও কোহলি জানান, তিনি হাফ সেঞ্চুরি করলেও তাকে ব্যর্থ হিসেবে দাগিয়ে দেওয়া হচ্ছিল। তা দেখে খুবই হতাশ হয়েছিলেন।

আফগানদের বড় ব্যবধানে হারিয়ে এশিয়া কাপ শেষ করে ভারত। পোস্ট ম্যাচ প্রেজেন্টেশনে এসে বিরাট কোহলি বলেন, আমি বেশ ভালো ফর্মেই ছিলাম। কিন্তু ৫০-৬০ রান করলেও সেগুলো খারাপ ইনিংস হিসেবে ধরে নেওয়া হচ্ছিল। এই ইনিংসগুলো বোধহয় যথেষ্ট ছিল না। গোটা ব্যাপারটায় খুব অবাক হয়ে গিয়েছিলাম।

ম্যাচ শেষে কোহলির স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ইনস্টাগ্রামে লিখেছেন, তোমার সাথে সবসময়, সবকিছুর মধ্যে তোমার পাশে থাকবো। ইংল্যান্ড থেকেই স্বামীকে এই বার্তা দিলেন অভিনেত্রী আনুশকা।

বিরাট কোহলি আরও জানান, মাঝে কিছুদিন ক্রিকেট থেকে বিরতি নিয়ে তার খেলার যথেষ্ট উন্নতি হয়েছে। একেবারে প্রথম থেকে শুরু করেছি। বিরতির পরে আরও তরতাজা হয়ে মাঠে ফিরতে পেরেছি। এই পুরো সময়টায় টিম ম্যানেজমেন্ট আমার পাশে ছিল। আমি দলে ফিরে আসার পরেও আলাদা করে কোনো নির্দেশ দেওয়া হয়নি। নিজের মতো করে খেলার স্বাধীনতা দিয়েছিল ম্যানেজমেন্ট।

Nagad

সারাদিন/১০ সেপ্টেম্বর/এমবি