ঢাবি ছাত্রদলের কমিটি: সভাপতি খোরশেদ আলম, সম্পাদক আরিফুল ইসলাম

ঢাকা বিশ্ববিদ্যালয় সংবাদদাতা:ঢাকা বিশ্ববিদ্যালয় সংবাদদাতা:
প্রকাশিত: ৪:১৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২২

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। ৩৩ সদস্যের এ আংশিক কমিটিতে আরবী বিভাগের ২০০৮-০৯ শিক্ষাবর্ষের ছাত্র খোরশেদ আলম সোহেলকে সভাপতি ও ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০০৯-১০ শিক্ষাবর্ষের আরিফুল ইসলামকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

রোববার (১১ সেপ্টেম্বর) বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

নবগঠিত এ কমিটিতে অন্যান্যের মধ্যে জ্যেষ্ঠ সহ-সভাপতি হিসেবে আছেন ইজাজুল কবির রুয়েল, জ্যেষ্ঠ যুগ্ম-সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম জিসান এবং সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান মাসুদ। এ ছাড়া সহ-সভাপতি হিসেবে আছেন মো. হাসানুর রহমান ও মশিউর রহমান।

কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক হলেন গনেশ চন্দ্র রায় সাহস, আবদুল জলিল আমিনুল, মাসুম বিল্লাহ্ (ফজলু হক মুসলিম হল), মো. মাসুম বিল্লাহ (এ এফ রহমান হল), তারিকুল ইসলাম তারেক, ফারহান মো. আরিফুর রহমান, আনিসুর রহমান খন্দকার অনিক, মো. নাছির উদ্দিন শাওন, সাদ্দাম হোসেন, শামীম আকতার শুভ, শাহাদত হোসেন, রাজু আহমেদ, মো. আব্দুল হান্নান, সোহেল রানা, আব্দুল্লাহ আল রিয়াদ, ইব্রাহিম খলিল, নাহিদুজ্জামান শিপন, ইউসুফ হোসেন খান, অলী আহমেদ এবং সৈকত মোর্শেদ।

এ ছাড়া সহ-সাধারণ সম্পাদক হয়েছেন মুন্সি সোহাগ এবং আফসার উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক মো. মাসুদুর রহমান বাবু, প্রচার সম্পাদক-ইমাম আল নাসের মিশুক, দপ্তর সম্পাদক মাহমুদুল হাসান এবং কানেতা ইয়া লাম লাম হয়েছেন ছাত্রী বিষয়ক সম্পাদক।

Nagad