আমি খুব বেশি কিছু হতে চাই না: দীঘি

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৪:৪৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২২

সংগৃহীত

২০২১ সালের এইচএসসি ও সমমান পরীক্ষায় পাস করেছেন তরুণ চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। রাজধানীর স্টামফোর্ড কলেজের বিজ্ঞান বিভাগ থেকে অংশ নিয়ে ৩.৭৫ পেয়ে পাস করেন। তিনি এখন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতা নিয়ে পড়াশোনা করতে ভর্তি হয়েছেন।

অনেকের প্রশ্ন ঠিক কী কারণে মিডিয়া স্টাডিজ ও জার্নালিজম নিয়ে পড়াশোনা করার ইচ্ছা নায়িকা দীঘির?

এ প্রসঙ্গে অভিনেত্রী দীঘি গণমাধ্যমকে বলেন, অভিনয়ের পাশাপাশি টুকটাক লেখালেখি পছন্দ করি। এটা আসলে অনেক আগে থেকেই। তাই আমার কাছে মনে হয়েছে মিডিয়া স্টাডিজ ও জার্নালিজম বিভাগ আমার জন্য ভালো হবে। তাই ভর্তি হয়েছি।

তিনি আরও বলেন, আমার জন্য প্রার্থনা করবেন। তাছাড়া এই বিভাগে পড়লে আমার ক্যামেরার সামনে কাজ করার পাশপাশি, ক্যামেরার পেছনের কাজগুলো নিয়েও বেশ এগিয়ে যেতে পারব। এটাও আমার একটা ইচ্ছা। তাই দেখা যাক সামনে কী হয়।

চিত্রনায়িকা দীঘি বলেন, এখনও আমাদের ক্লাস শুরু হয়নি। আশা করি ক্লাস শুরু হলে আরও অনেক কিছু শিখতে পারব। আমি আসলে খুব বেশি কিছু হতে চাই না। যেখানেই যাই সেখানেই সেলিব্রিটি ফিলটা মনে করিয়ে দেয়। আসলে আমি আমার স্কুল, কলেজ কিংবা বিশ্ববিদ্যালয়ে এই জায়গাটা রাখতে চাই না। একজন সাধারণ শিক্ষার্থীর যে অনুভবটা থাকে, সেটাই হতে চাই। স্পেশাল কিছু হতে চাচ্ছি না।

উল্লেখ্য, ২০২১ সালে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন প্রার্থনা ফারদিন দীঘি। কিছুদিন আগে তার অভিনীত ‘তুমি আছো তুমি নেই’ এবং ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ সিনেমা দুটি মুক্তি পেয়েছে।

Nagad

সারাদিন/১২ সেপ্টেম্বর/এমবি