দল ভারি হয়ে গেল আমাদের: মাহিকে পরীমনি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৪:২৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২২

সংগৃহীত

ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহি প্রথমবার মা হতে চলেছেন। তার মা হওয়ার খবর শুনে মাহিকে অভিনন্দন জানিয়েছেন অভিনেত্রী পরীমনি।

নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক অ্যাকাউন্টে পরীমনি মাহিকে অভিনন্দন জানিয়ে লিখেছেন, “কনগ্র্যাচুলেশন মাহিয়া মাহি সরকার। দল ভারি হয়ে গেল আমাদের লালালা। বাজি ফাটাবো শুধু বাজিইইই.। অনেক দোয়া, অনেক ভালোবাসা।”

এর আগে সোমবার (১২ সেপ্টেম্বর) রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে মা হওয়ার খবরটি জানান নায়িকা মাহিয়া মাহি।

তার স্ট্যাটাসে মাহি লিখেছেন, “আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আমি তো আমার জীবনের সর্বশ্রেষ্ঠ সময়গুলো পার করছি। দিনরাত কীভাবে চলে যাচ্ছে টেরই পাচ্ছি না। প্রচণ্ড আদর-যত্নে দিনগুলো কেটে যাচ্ছে। কারণ আমি আল্লাহর অশেষ রহমতে মা হতে যাচ্ছি, ইনশাআল্লাহ। সবাই আমাদের জন্য দোয়া করবেন।”

এছাড়া মাহিকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী নিপুণ আক্তার, আইরিন, জাহারা মিতু, অভিনেতা ইমন, পরিচালক ও প্রযোজকসহ আরও অনেকে।

উল্লেখ্য, ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিবের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি। তার স্বামী পেশায় একজন ব্যবসায়ী এবং রাজনীতিবিদ। বিয়ের ঠিক এক বছর পর মা হওয়ার খবর দিলেন এই নায়িকা।

Nagad

এর আগে ২০১৬ সালের ২৪ মে মাহিয়া মাহি প্রথম বিয়ে করেন সিলেটের মাহমুদ পারভেজ অপুকে। পাঁচ বছর পর তার সাথে বিচ্ছেদের পর কামরুজ্জামানকে বিয়ে করেন মাহি।

সারাদিন/১৩ সেপ্টেম্বর/এমবি