নাটোরে গলায় চাকু ধরে এসএসসি পরীক্ষার্থীকে সংঘবদ্ধ ধর্ষণ

নাটোর সংবাদদাতানাটোর সংবাদদাতা
প্রকাশিত: ৩:২৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২২

নাটোর শহরে গলায় চাকু ধরে এক এসএসসি পরীক্ষার্থীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দিনগত রাতে শহরের হাফরাস্তা এলাকায় জনৈক সাগর মিয়ার ভাড়া বাসায় চাঞ্চল্যকর এই ধর্ষণের ঘটনা ঘটে। এই ঘটনার পর সাড়াশি অভিযান চালিয়ে তিন ধর্ষক এবং দুই সহযোগীকে আটক করেছে পুলিশ।

নাটোর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো: জামাল উদ্দীন গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন- শহরের কানাইখালী মহল্লার আফজাল হোসেনের ছেলে পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী রনি মিয়া(৩৬), একই এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে রকি(২৭) এবং আব্দুল মজিদের ছেলে সোহান (৩২)। এছাড়া এই ধর্ষণের ঘটনায় সহযোতিতার অভিযোগে মৃদুল হোসেন(৩৫) এবং তার স্ত্রী মিথিলা পারভীনকে (২৬) আটক করা হয়েছে।

নাটোর সদর থানার এসআই মো: জামাল উদ্দীন জানান, মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে রাজশাহীর বিনোদপুর থেকে আবির (২১) নামে এক দোকান কর্মচারী তার এসএসসি পরীক্ষার্থী প্রেমিকাকে নিয়ে নাটোর আসেন। পরে স্থানীয় হরিশপুর এলাকার মঈন উদ্দিন নামে এক বন্ধু তাদের বিয়ে দেওয়ার কথা বলে শহরের হাফরাস্তা এলাকায় মৃদুল ও মিথিলা দম্পতির বাসায় নিয়ে যান।

পরে ওই দম্পতি ধর্ষক রনি, রকি ও সোহানকে ডেকে নেন। এ সময় তারা দলবদ্ধভাবে ওই ছাত্রীকে গলায় চাকু ধরে ধর্ষণ করে এবং সে ঘটনার ভিডিও ধারণ করে। পরবর্তীতে তাদের টাকা না দিলে ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেবে বলে ভয় দেখায়।

এসআই জামাল উদ্দীন আরও জানান, এই ঘটনার পর তারা ছাড়া পেয়ে রাত আনুমানিক ১১টার সময় নাটোর সদর থানায় গিয়ে অভিযোগ করে। সাথে সাথে সক্রিয় হয় নাটোর থানা পুলিশ। বুধবার (১৪ সেপ্টেম্বর) ভোর রাতে অভিযান চালিয়ে সদর উপজেলার তেলকুপি নুরানীপাড়া থেকে তিন ধর্ষককে আটক করে। এর আগে রাতেই মিথিলা ও মৃদুলকে শহরের হাফরাস্তা থেকে আটক করা হয়।

Nagad

সারাদিন/১৪ সেপ্টেম্বর/এমবি