ঢাকায় সালমান খানের ছোটো ভাই সোহেল খান, আউটলেটের উদ্বোধন

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৫:৪২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২২

ভাই সালমান খানের বার্তা নিয়ে ঢাকায় এলেন বলিউড তারকা সোহেল খান। বড় ভাই বলিউডের ভাইজান খ্যাত সালমান খানের প্রতিষ্ঠান ‘বিইং হিউম্যান’র আউটলেট উদ্বোধন করতেই এখন ঢাকায় তিনি।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাজধানীর বনানীতে ‘বিইং হিউম্যান’র আউটলেট উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে দুপুর ২টার দিকে উপস্থিত হন সোহেল খান। তাকে নেচে-গেয়ে বরণ করে নেন একদল নৃত্যশিল্পী। এসময় সোহেল খান নিজেও নাচে অংশ নেন। উদ্বোধনী অনুষ্ঠানে সোহেল খানের সঙ্গে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির সিইও সঞ্জীব রাও এবং সালমান খানের ভাতিজা আয়ান অগ্নিহোত্রি।

অনুষ্ঠানে সোহেল খান বলেন, ‘বিইং হিউম্যান’ একটি চ্যারিটি প্রতিষ্ঠান। এটি সালমান খান ফাউন্ডেশন থেকে পরিচালিত হয়। সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা ও স্বাস্থ্য নিয়ে কাজ করে। ঢাকায় এর শোরুম চালু করে সালমান খান ও পরিবার-পরিজনরা আনন্দিত। এখানে জনপ্রিয়তা পেলে প্রতিষ্ঠানটির আরও কয়েকটি শাখা বাংলাদেশে চালু করা হবে।

এর আগেই ‘বিইং হিউম্যান বাংলাদেশ’-এর ফেসবুক পেজ থেকে এক ভিডিওবার্তায় বলিউড সুপারস্টার সালমান খান বলেন, ‘হাই বাংলাদেশ। তোমাদের জন্য একটি সারপ্রাইজ আছে। আর সেটি হচ্ছে ‘‘বিইং হিউম্যান ক্লথিং’’ ঢাকার বনানীতে চালু হতে যাচ্ছে।’

সালমানের সে ব্যবসার অংশ হিসেবে আজ দুপুরে বনানীর আউটলেটে হাজির হন সোহেল খান।

ভাই সালমান খানের ব্যস্ততার প্রসঙ্গ টেনে তিনি বলেন, ‘ওর (সালমান) এখন অনেক ব্যস্ততা। একসঙ্গে অনেক কাজ হাতে। এজন্যই আমি এসেছি।’

Nagad

উল্লেখ্য, ২০১২ সালে অসহায় মানুষের পাশে দাঁড়াতে ভারতের মুম্বাইতে শুরু হয় ‘বিইং হিউম্যান’-এর পথচলা। পোশাকের এই ব্র্যান্ডটির বিক্রয়ের লভ্যাংশের একটা অংশ ব্যয় করা হয় পিছিয়ে থাকা জনগোষ্ঠীর শিক্ষা ও স্বাস্থ্যখাতে। বাংলাদেশে ফ্র্যাঞ্চাইজিটির স্বত্বাধিকারী হিসেবে আছেন আর রেহমান ও মোহাইমিন মোস্তফা।