এবার নোরা ফাতেহিকে জেরা করবে ইডি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৮:০১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২২

সংগৃহীত

ব্যবসায়ী সুকেশ চন্দ্রশেখরের আর্থিক কেলেঙ্কারির মামলায় গতকাল বুধবার অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্ডেজকে দীর্ঘ জেরা করে ভারতীয় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

এমন পরিস্থিতিতে বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সমন পাঠানো হয়েছে আরেক বলিউড অভিনেত্রী নোরা ফাতেহিকে।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, নোরা ফাতেহির পাশাপাশি পিঙ্কি ইরানিকেও জিজ্ঞাসাবাদ করবে পুলিশ। সুকেশ চন্দ্রশেখর নোরা ফাতেহিকে দেওয়া দামি উপহারের মাধ্যম ছিল পিঙ্কি ইরানি। এই কারণে দু’জনকে মুখোমুখি বসে জিজ্ঞাসাবাদ করা হবে।

জানা গেছে, শুধু তারকাদেরই নয়, উঠতি নায়িকা ও মডেলদেরও ফাঁদে ফেলেছিলেন সুকেশ। নিকিতা তাম্বোলি, চাহত খান্না, সোফিয়া সিং ও আরুষা পাতিলের নামের চার জন উঠতি অভিনেত্রী ও মডেলের সন্ধান পেয়েছে দিল্লি পুলিশ।

জানা যায়, এদের সকলেই সুকেশের সাথে দেখা করতে গিয়েছিলেন তিহার জেলে। এখানেও তাদের যোগসূত্র ছিলেন পিঙ্কিই। জানা গেছে, পিঙ্কি তাদের অন্য নামে পরিচয় করিয়েছিলেন। বিনিময়ে গুচি বা এলভি সংস্থার দামি ব্যাগের মতো উপহার নিয়েয়েছিলেন। পাশাপাশি ওই মডেল-অভিনেত্রীরাও পেতেন কোটি কোটি টাকার উপহার।

ইতোমধ্যেই আরুষা স্বীকার করেছেন সুকেশের সাথে তার আলাপ ছিল। কিন্তু তিহার জেলে তিনি যাননি বলেই দাবি ওই অভিনেত্রীর। পাশাপাশি ইডি’র চার্জশিটে রয়েছে, আরুষাকার ব্যাংক অ্যাকাউন্টে টাকা পাঠিয়েছিল প্রতারক সুকেশ। নিকিতাও স্বীকার করেছেন পিঙ্কির মাধ্যমেই চন্দ্রশেখরের সাথে তার পরিচয় হয়।

Nagad

সারাদিন/১৫ সেপ্টেম্বর/এমবি