খুলনায় কলেজছাত্রীর আত্মহত্যা, মিললো ‘সুইসাইড নোট’

খুলনা সংবাদদাতাখুলনা সংবাদদাতা
প্রকাশিত: ১২:৫৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০২২

সংগৃহীত

খুলনার কয়রা উপজেলায় গলায় ফাঁস দিয়ে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছেন। তার পাশেই একটি সুইসাইড নোটে তিনজনের নাম ‌উল্লেখ রয়েছে। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার মহেশ্বরীপুর ইউনিয়নে কলেজছাত্রী তনুশ্রী আত্মহত্যা করেন।

শনিবার (১৭ সেপ্টেম্বর) সকালে কয়রা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম দোহা এই তথ্য নিশ্চিত করেছেন।

নিহত কলেজছাত্রী তনুশ্রী উপজেলার মহেশ্বরীপুর ইউনিয়নের হড্ডা গ্রামের দিপক মাঝির মেয়ে। তিনি গড়ইখালী আবু মুছা মেমোরিয়াল ডিগ্রী কলেজের প্রথম বর্ষের ছাত্রী ছিলেন।

সুইসাইড নোটে লেখা, “আমি সঠিকভাবে বাঁচতে চাইছিলাম, কিন্তু পারলাম না। ওরা আমার পিছনে খুব ভালোমতো লাগিছে। আমি না মরা পর্যন্ত শান্তি পাবে না। শুভ, আলিফ, মিহির ওরা আমাকে বাঁচতে দিলো না।”

তনুশ্রীর বাবা দীপক মাঝি জানান, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে জানতে পারেন তার মেয়ে গলায় দড়ি দিয়েছে। দ্রুত বাড়িতে এসে মেয়ের ঘরে দরজা দেওয়া দেখতে পেয়ে জানালা ভেঙে ভেতরে প্রবেশ করেন। এ সময় লাশ বেডে শোয়ানোর সময় মোবাইল দিয়ে চাপা একটি কাগজ দেখতে পান। ওই কাগজে তিনজনের নাম লেখা ছিল।

আমাদী পুলিশ ফাঁড়ির আইসি মো: মনিরুজ্জামান বলেন, লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট পেয়েছি। আত্মহত্যার বিষয়ে কারো প্ররোচনা থাকলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Nagad

কয়রা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম দোহা জানান, বৃহস্পতিবার বিকেলে তনুশ্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি একটি সুইসাইড নোট লিখে গেছেন। সেখানে তিনজনের নাম উল্লেখ রয়েছে। আত্মহত্যার কারণ আমরা এখনও জানতে পারিনি। নোটে হাতের লেখা যাচাই-বাছাই করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

সারাদিন/১৭ সেপ্টেম্বর/এমবি