কেন্দ্রীয় নেতৃত্বের প্রতি তৃণমূলের আস্থা রাখতে হবে : ডেপুটি স্পিকার

পাবনা সংবাদদাতা:পাবনা সংবাদদাতা:
প্রকাশিত: ৬:৩৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০২২

ডেপুটি স্পিকার মো: শামসুল হক টুকু সংসদীয় গণতন্ত্র ও উন্নয়ন অব্যাহত রাখতে তৃণমূলকে কেন্দ্রীয় নেতৃত্বের প্রতি আস্থা রাখার আহ্বান জানিয়েছেন।

ডেপুটি স্পিকার পাবনার সাথিয়া উপজেলার ভুলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ শাখার ত্রি বার্ষিক সম্মেলনে এ কথা বলেন।

তিনি বলেন, সংসদীয় গণতন্ত্র ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকল রাজনৈতিক নেতা-কর্মীকে কেন্দ্রীয় নেতৃত্বের প্রতি আস্থা রেখে আগামী নির্বাচনে চরমপন্থীদের বিতাড়িত করতে হবে। দেশে আর কখনোই যেন নৈরাজ্যবাদ ফিরে না আসতে পারে সে বিষয়ে সজাগ ও সতর্ক দৃষ্টি রাখতে হবে।

ডেপুটি স্পিকার বলেন, প্রধানমন্ত্রী বহু আঘাত সহ্য করে দলকে আজ সুসংগঠিত করেছেন। এই সুশৃংখল অবস্থা নষ্ট করা যাবে না। রাজনৈতিক নেতাকর্মী হিসেবে দল ও দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য প্রত্যেকের নিজ নিজ জায়গা থেকে ইতিবাচক ভূমিকা রাখতে হবে। সংসদীয় গণতন্ত্র ও উন্নয়নের ধারা বজায় রাখতে আমাদের এক থাকতে হবে। দলীয় নেতা কর্মীদের মধ্যে মতবিরোধ থাকলে সংগঠনে বিশৃংখলা তৈরি হয় এবং দল ক্ষতিগ্রস্ত হয়।

শামসুল হক টুকু আরো বলেন, ৪১ সালের মধ্যে দেশকে ক্ষুধা, দারিদ্র্য ও মাদকমুক্ত করার মাধ্যমে দেশকে উন্নত বিশ্বের কাতারে পৌছে দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। তাঁর এই মহতী উদ্যোগে প্রত্যেকের ইতিবাচক ভূমিকা রাখা নাগরিক দায়িত্ব।

মো: আবু ইউনুসের সভাপতিত্বে এবং শামসুল আলম সান্টুর সঞ্চালনায় সম্মেলনে পাবনা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, বেলায়েত আলী বিল্লু, মো: তপন হায়দার সান বক্তব্য রাখেন।

Nagad

এছাড়া বেড়া পৌর মেয়র আসিফ শামস রঞ্জন, মো: হাসান আলী খান, মো: রবিউল করিম হিরু, মো: মাহবুবুল আলম সাচ্চুসহ বেড়া-সাথিয়ার স্থানীয় আওয়ামী নেতৃবৃন্দ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।