বিআরটিএ’তে নিয়োগ বিজ্ঞপ্তি

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১২:৩৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২২

সংগৃহীত

জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ)। এই প্রতিষ্ঠানটিতে সাত ক্যাটাগরির পদে মোট ৬৪ জন কর্মী নেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ১৫ নভেম্বর পর্যন্ত অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম: হিসাবরক্ষক(একজন), কম্পিউটার অপারেটর(একজন), সাঁটমুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর(সাতজন), মেকানিক্যাল অ্যাসিস্ট্যান্ট(১৪ জন), বেঞ্চ সহকারী(পাঁচজন), ক্যাশিয়ার(একজন), অফিস সহায়ক(৩৫ জন)।

শিক্ষাগত যোগ্যতাসহ পদের বিবরণ:

বয়সসীমা: আবেদনকারীর বয়স ২০২২ সালের ০১ সেপ্টেম্বর সর্বনিম্ন ১৮ এবং সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা http://brta.teletalk.com.bd/admitcard/index.php এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে পারবেন।

অনলাইনে আবেদন করতে কোনও সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১-এ ফোন বা vas. query@teletalk. com. bd বা dda@brta. gov. bd বা ha@brta. gov. bd ঠিকানায় ই-মেইলে যোগাযোগ করা যাবে। ই-মেইলের সাবজেক্টে প্রতিষ্ঠানের নাম, পদের নাম, ইউজার আইডি ও যোগাযোগের নম্বর উল্লেখ করতে হবে।

আবেদন ফি: অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে ০১ থেকে ০৬ নম্বর পদের জন্য সার্ভিস চার্জসহ ১১২ টাকা এবং ৭ নম্বর পদের জন্য ৫৬ টাকা টেলিটক প্রি-পেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

Nagad

আবেদনের সময়সীমা: ০১ অক্টোবর থেকে আগামী ১৫ নভেম্বর, ২০২২ পর্যন্ত।

আবেদনপদ্ধতিসহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

সারাদিন/১৯ সেপ্টেম্বর/এমবি