কাজ পেতে পরিচালকের সাথে শারীরিক সম্পর্কে জড়াতেন অ্যাম্বার: জনি ডেপ

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১:২৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০২২

সংগৃহীত

সাবেক স্বামী হলিউড অভিনেতা জনি ডেপের বিরুদ্ধে মানহানির মামলা করে হেরে যাওয়ার পর অভিযোগের তীরে বিদ্ধ হচ্ছেন মার্কিন অভিনেত্রী আম্বার হার্ড। এবার এই অভিনেত্রীর বিরুদ্ধে জনি ডেপের সাথে সম্পর্ক থাকাকালীন বিশ্বাসঘাতকতা করার অভিযোগ উঠেছে।

বলা হচ্ছে, সিনেমায় কাজ পেতে পরিচালকদের সাথে বিছানায় যেতেন অ্যাম্বার। শুধু তাই নয়, শারীরিক ঘনিষ্ঠতার সূত্র ধরে পরিচালকদের ব্ল্যাকমেইল করতেন এই অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অফ ইন্ডিয়া’র এক প্রতিবেদনে এই খবর জানানো হয়েছে।

‘অ্যাকুয়াম্যান’ সিনেমার পরিচালক জেমস ওয়ানের সাথেও ‘বিশেষ সম্পর্ক’ গড়ে তুলেছেন অভিনেত্রী আম্বার। মুক্তি প্রতীক্ষিত ‘অ্যাকুয়াম্যান ২’ সিনেমাতে পরিচালক নাকি অনেকটা বাধ্য হয়েই আম্বারকে নিয়েছেন।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, কাজ হারানোর শঙ্কায় নির্মাতা জেমস ওয়ানকে শারীরিক ঘনিষ্ঠতার সূত্রে হাত করে রেখেছেন অভিনেত্রী। পরিচালকদের সাথে শারীরিক সম্পর্কের বিনিময়ে মুখ্য চরিত্র বাগিয়ে নিতেন অ্যাম্বার। প্রতিবেদনে আরও বলা হয়েছে, প্রাক্তন স্বামী অভিনেতা জনি ডেপ এই সমস্ত কিছু জানতেন এবং অ্যাম্বারের কাছ থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নেন।

অন্য আরেক প্রতিবেদনে বলা হয়েছে, কারা ডেলিভিনকেও মাদকের সাথে জড়িত করেছিলেন অ্যাম্বার। অ্যাম্বার হার্ড আয়োজিত ‘সেক্স পার্টি’তে দুজনেই মাদক সেবন করেন।

Nagad

সারাদিন/২০ সেপ্টেম্বর/এমবি