বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচ খেলতে যুক্তরাষ্ট্রে মেসি

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ৩:৪৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০২২

সংগৃহীত

২০২২ ফিফা বিশ্বকাপের দুটি প্রস্তুতি ম্যাচ খেলতে মার্কিন যুক্তরাষ্ট্রে আর্জেন্টিনা সতীর্থদের সাথে যোগ দিয়েছেন তারকা ফুটবল লিওনেল মেসি। অ্যাঞ্জেল ডি মারিয়া, লিয়ান্দ্রো পারেদেস ও নিকোলাস তাগলিয়াফিকোর সাথে ফ্লোরিডায় পা রাখেন মেসি।

প্রাক বিশ্বকাপ প্রীতি ম্যাচ খেলতে সেখানেই আছে আর্জেন্টিনা স্কোয়াড। জ্যামাইকা ও হন্ডুরাসের বিপক্ষে ম্যাচ দুটি খেলবে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

মিয়ামির ট্রেনিং সেশনে এই ম্যাচগুলোর জন্য নিজেদের প্রস্তুত করবেন মেসিরা। আগামী ২৩ সেপ্টেম্বর এই শহরে হার্ড রক স্টেডিয়ামে হন্ডুরাসের বিপক্ষে খেলবে আর্জেন্টিনা। এরপর রওনা হবে নিউ জার্সির দিকে, সেখানে ২৭ সেপ্টেম্বর রেড বুল এরেনায় তাদের প্রতিপক্ষ জ্যামাইকা।

লিওনেল মেসি চলতি মৌসুমে দারুণ ফর্মে আছেন। প্যারিস সেইন্ট জার্মেই-পিএসজি’র হয়ে ছয় গোল এবং আট অ্যাসিস্ট তার। শেষ বিশ্বকাপের আগে তিনি যে ছন্দে আছেন, তাতে করে ফেভারিট আর্জেন্টিনা। গত বছর কোপা আমেরিকা জয়ও তাদের অনুপ্রাণিত করছে।

আগামী ২৩ সেপ্টেম্বর হন্ডুরাস ও চারদিন পর নিউইয়র্কে জ্যামাইকার বিপক্ষে প্রীতি ম্যাচ খেলতে লিওনেল মেসি ও আনহেল দি মারিয়াকে রেখে ২৮ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে আর্জেন্টিনা। এর আগে সেপ্টেম্বরের শুরুতে ৩২ জনের স্কোয়াড ঘোষণা করেছিল আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এফএ)।

আর্জেন্টিনা স্কোয়াড:

Nagad

গোলকিপার: ফ্রাঙ্কো আরমানি, এমিলিয়ানো মার্তিনেজ, জেরোনিমো রুলি। ডিফেন্ডার: গঞ্জালো মন্তিয়েল, নাহুয়েল মলিনা, এরমান পেৎসেলা, ফাকুন্দো মেদিনা, ক্রিস্টিয়ান রোমেরো, নেহুয়েন পেরেজ, নিকোলাস ওতামেন্দি, লিসান্দ্রো মার্তিনেজ, নিকোলাস তাগিয়াফিকো ও মার্কোস আকুনা।

মিডফিল্ডার: লিয়ান্দ্রো পারেদেস, গিদো রদ্রিগেজ, এনজো ফার্নান্দেজ, রদ্রিগো দি পল, আলেহান্দ্রো গোমেজ, জিওভান্নি লো সেলসো, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার।

ফরোয়ার্ড: পাওলো দিবালা, আনহেল কোরেয়া, লিওনেল মেসি, থিয়াগো আলমাদা, আনহেল দি মারিয়া, হোয়াকুইন কোরেয়া, লওতারো মার্তিনেজ ও ইউলিয়ান আলভারেজ।

সারাদিন/২০ সেপ্টেম্বর/এমবি