গাজীপুরে স্বামীকে ছেড়ে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন

গাজীপুর সংবাদদাতাগাজীপুর সংবাদদাতা
প্রকাশিত: ২:১৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০২২

সংগৃহীত

গাজীপুরের কালীগঞ্জে বিয়ের দাবিতে দুইদিন ধরে প্রেমিক রাহিম শেখের (২০) বাড়িতে অনশন করছেন তার প্রেমিকা। এই ঘটনার পর থেকে প্রেমিক ও তার পরিবারের লোকজন বাড়ি ছেড়ে পালিয়েছেন।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) কালীগঞ্জ উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়নের বিনিরাইল দক্ষিণপাড়া গ্রামে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেন প্রেমিকা। শনিবার (২৪ সেপ্টেম্বর) সকালে গিয়ে দেখা গেছে, তরুণী ওই বাড়িতে অবস্থান করছেন।

অনশনরত প্রেমিকা জানান, প্রায় সাত বছর আগে এক মালয়েশিয়া প্রবাসীর সাথে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পাঁচ বছর পর রাহিম শেখের সাথে মোবাইল ফোনে পরিচয় হয়। এরপর থেকেই আমাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর একাধিকবার শারীরিক সম্পর্ক হয়। রাহিমকে বিয়ের জন্য চাপ প্রয়োগ করলে, বিভিন্নভাবে তালবাহানা করতে থাকে। রাহিম প্রথম স্বামীকে ডিভোর্স দিতে বলেন। তার কথামতো প্রবাসী স্বামীকে ডিভোর্স দিয়েছি। কিন্তু ডিভোর্স দেওয়ার পর আর বিয়ে করবে না বলে জানায়। পরে কোনও উপায় না দেখে, শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকালে বিয়ের দাবিতে তার বাড়িতে চলে আসি।

এ বিষয়ে জানতে রাহিম শেখের ব্যবহৃত মোবাইলে একাধিকবার ফোন দিয়েও তা বন্ধ পাওয়া গেছে।

জাঙ্গালীয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো: শহিদুল্লাহ শহিদ বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে ছিলাম। ভুক্তভোগী ছেলের বাড়িতেই অবস্থান করছে। তবে আমি দুই পক্ষের অভিভাবক পর্যায়ের কাউকে পাইনি।

জাঙ্গালীয়া ইউপি চেয়ারম্যান গাজী সারোয়ার গণমাধ্যমকে বলেন, এই ঘটনাটা সম্পর্কে শুনেছি। স্থানীয় ইউপি সদস্যকে দায়িত্ব দেওয়া হয়েছে, দুই পরিবারের সাথে কথা বলে ব্যবস্থা নেওয়ার জন্য।

Nagad

সারাদিন/২৪ সেপ্টেম্বর/এমবি