দুর্গাপূজায় আসছে ‘দেখা দাও মা’

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৫:১২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২২

সংগৃহীত

এবারের দুর্গাপূজায় দেশের অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) প্রকাশ করতে যাচ্ছে ‘দেখা দাও মা’ শিরোনামে বিশেষ গানচিত্র।

গানটি লিখেছেন ওপার বাংলার ‘বোঝে না সে বোঝে না’, ‘পারবো না আমি ছাড়তে তোকে’, ‘কিছু কিছু কথা’ গানের গীতিকার প্রসেন। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন কিশোর দাশ।

গানটিতে কন্ঠ দিয়েছেন সন্দীপন দাস, ধ্রুব গুহ, কিশোর দাস, কেশব রায় চৌধুরী, প্রিয়াংকা বিশ্বাস, সুকন্যা মজুমদার, অনন্যা অচার্য ও অনিন্দিতা সাহা অথি।

রমনা কালি মন্দিরে চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন শুভব্রত সরকার। পূজার সাজে গানটির ভিডিওতে অংশ নিয়েছেন গানের শিল্পীরা। তাদের সাথে নেচে-গেয়ে দুর্গা মায়ের বন্দনা করেছে একঝাঁক নৃত্যশিল্পী।

আগামী ৩০ সেপ্টেম্বর মহাপঞ্চমীর দিন সন্ধ্যায় ধ্রুব মিউজিক স্টেশনের (ডিএমএস) ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘দেখা দাও মা’ গানটির ভিডিও।

ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার ও গানটির অন্যতম শিল্পী ধ্রুব গুহ বলেন, এবার দেবী দুর্গার হাতিতে চড়ে মর্ত্যে আসার ফলাফল কিছুটা স্বস্তিদায়ক হলেও দেবী কিন্তু কৈলাশে ফিরে যাচ্ছেন নৌকায় করে। যার ফলাফল অশুভ কিছুরই ইঙ্গিত বহন করে। আর এ বিষয়গুলোকে মাথায় রেখেই আমরা এবার দেবী দুর্গার মাহাত্ম্য বন্দনাসহ দুর্গাকে মর্ত্যে এসে এ চলমান এবং আসন্ন বিপর্যয়গুলো থেকে পৃথিবীকে রক্ষা করার জন্য প্রার্থনামূলক একটা গান করেছি। গানটির কথা, সুর, গায়কি, সংগীতায়োজন এবং ভিডিও দর্শক শ্রোতাদের নিকট উপভোগ্য হবে বলে আমার বিশ্বাস।

Nagad

সারাদিন/২৫ সেপ্টেম্বর/এমবি