টি-টেনে দল পেলেন তাসকিন-মুস্তাফিজ, অবিক্রিত তামিম-রিয়াদ

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ৩:৫৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২২

সংগৃহীত

আবুধাবিতে অনুষ্ঠিত টি-টেন লিগে দল পেয়েছেন বাংলাদেশের চার ক্রিকেটার। তবে অবিক্রিত থেকে যান তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ ও আফিফ হোসেন ধ্রুব।

সোমবার (২৬ সেপ্টেম্বর) টি-টেন লিগের ষষ্ঠ আসরে ড্রাফট অনুষ্ঠিত হয়েছে। এই ড্রাফটে বাংলাদেশের ক্রিকেটারদের মধ্যে নাম দিয়েছিলেন তামিম ইকবাল, আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান, মাহমুদউল্লাহ রিয়াদ, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ ও মৃত্যুঞ্জয় চৌধুরি।

ড্রাফট থেকে শুরুতে নুরুল হাসান সোহান, এরপর মৃত্যুঞ্জয় চৌধুরীকে বাংলাদেশি মালিকানাধীন দল ‘বাংলা টাইগার্স’ দলে ভেড়ায়। পরে মোস্তাফিজুর রহমানকে টিম আবুধাবি দলে নেয়। আর সবশেষ ড্রাফটে তাসকিন আহমেদকে দলে নিয়েছে বর্তমান টি-টেনের চ্যাম্পিয়ন দল ডেকান গ্ল্যাডিয়েটরস।

নিলামে মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল কিংবা আফিফ হোসেনের মতো তারকা ক্রিকেটাদের প্রতি আগ্রহ প্রকাশ করেনি কোনও দল। এছাড়া অবিক্রিত থাকেন- শামীম হোসেন পাটোয়ারি, আল-আমিন হোসেনও।

এর আগে বাংলা টাইগার্স সাকিব আল হাসানকে আইকন ক্রিকেটার হিসেবে দলে যুক্ত করেছিল।

চূড়ান্ত স্কোয়াড:

Nagad

বাংলা টাইগার্স: সাকিব আল হাসান, মোহাম্মদ আমির, শান্তাকুমারান শ্রীশান্থ, কলিন মানরো, হজরতউল্লাহ জাজাই, জো ক্লার্ক, এভিন লুইস, নুরুল হাসান সোহান, বেন কাটিং, ড্যান ক্রিস্টিয়ান, চিরাগ সুরি, বেনি হাওয়েল, মৃত্যুঞ্জয় চৌধুরি, জ্যাক বল, মাথিসা পাথিরানা, উমাইর আলী ও রোহান মুস্তফা।

টিম আবুধাবি: ক্রিস লিন, ফাবিয়েন অ্যালেন, ফিল সল্ট, আদিল রশিদ, নাভিন উল হক, টাইমাল মিলস, জেমস ভিন্স, জ্যামি ওভারটন, ব্র্যান্ডন কিং, আমাদ বাট, ডারউইস রাসুলী, আহসান শারাফু, আলী আবিদ, ইথান ডিসুজা, মুস্তাফিজুর রহমান ও পিটার হজগলু।

ডেকান গ্ল্যাডিয়েটর্স: আন্দ্রে রাসেল, নিকোলাস পুরান, ডেভিড উইজে, টম কোহলারক্যাডমোরে, ওডেন স্মিথ, জাহোর খান, মুজিব উর রহমান, লুক উড, জসুয়া লিটল, উইল স্মিড, জহির খান, কার্টিস ক্যাম্ফার, সুলতান আহমেদ, জেসন রয় ও তাসকিন আহমেদ।

সারাদিন/২৭ সেপ্টেম্বর/এমবি