দুর্গাপূজা উদযাপনে সরকারের সহায়তা অব্যাহত থাকবে : পরিবেশমন্ত্রী

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৮:৫৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০২২

সংগৃহীত

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, শারদীয় দুর্গাপূজা উদযাপনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের প্রয়োজনীয় সহায়তা অব্যাহত থাকবে। এসময় আইনশৃঙ্খলা পরিস্থিতি যাতে স্বাভাবিক থাকে তার ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

আজ বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) আসন্ন শারদীয় দুর্গাপূজা-২০২২ উপলক্ষে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে প্রাপ্ত জিআর কর্মসূচির আওতায় মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় ১৩৯টি সর্বজনীন পূজমন্ডপের মধ্যে জি.আর. চালের ছাড়পত্র (ডিও) বিতরণ অনুষ্ঠানে ঢাকাস্থ সরকারি বাসভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে পরিবেশমন্ত্রী একথা বলেন।

মন্ত্রী এ সময় বলেন, পূজামন্ডপে যাতে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ বিতরণ হয় সে ব্যাপারে লক্ষ্য রাখা হচ্ছে। ইতোমধ্যে সংশ্লিষ্ট কর্মকর্তাদের এ বিষয়ে নির্দেশনা প্রদান করা হয়েছে বলে মন্ত্রী জানান।

পরিবেশমন্ত্রী বলেন, শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বরাদ্দকৃত জি.আর. চাল যথেষ্ট না হলেও এর সদ্ব্যবহার করতে হবে। তিনি বলেন, শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবেন ততদিন বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত থাকবে। বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নাই।
বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা সুনজিত কুমার চন্দ’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমেদ এবং সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ বড়লেখা উপজেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দর।