ফকিরের কাছে তদবীর নিতে আসা নারীকে ধর্ষণ, গ্রেপ্তার৩

কলাপাড়ায় এক নারীকে (২২) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে তিন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১ অক্টোবর) ভোররাতে মিঠাগঞ্জ ইউনিয়নের চরপাড়া গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো শহিদুল ইসলাম (৫৫), মালেক হাওলাদার (৫০) ও আলমগীর হাওলাদার (৩৬)। শনিবার দুপুরের দিকে ওই নারী বাদী হয়ে ৬ জনের নামে একটি গনধর্ষন মামলা দায়ের করেছেন।

স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, রাজধানী ঢাকার নারায়নগঞ্জ এলাকার ওই নারীর বিয়ের পর দাম্পত্য জীবন নিয়ে স্বামীর সঙ্গে বিরোধ চলে আসছিলো। এর পর থেকেই সে তার বাবার বাড়িতে থাকতেন। পরে গত ২৩ সেপ্টেম্বর ওই নারী তার স্বামীকে কাছে পেতে নারায়নগঞ্জ থেকে মিঠাগঞ্জের গ্রাম্য ফকির (ওঝা) শহিদুলের কাছে তদবীর নিতে আসেন। ২৪ সেপ্টেম্বর সন্ধ্যায় শহিদুল ওই নারীকে কৌশলে প্রতিবেশি মালেকের খালি বাড়িতে নিয়ে গেলে গ্রেপ্তারকৃতরা তাকে পালাক্রমে ধর্ষন করে। এসময় তাদের সহায়তা করে আরো তিন ব্যক্তি। পরে ওই নারীকে মেরে ফেলার হুমকি দেয় তারা। ভয় পেয়ে ওই নারী কাউকে কিছু না বলে ঢাকা ফেরত গিয়ে পরিবারের অন্য সদস্যদের সম্মতিক্রমে থানায় মামলা দায়ের করেন।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম জানান, আসামীদের আদালতে প্রেরন করা হয়েছে। বাকী আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।