বিশ্ব স্বাস্থ্য সংস্থায় নিয়োগ বিজ্ঞপ্তি, বেতন দুই লক্ষাধিক

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১:০৯ অপরাহ্ণ, অক্টোবর ২, ২০২২

সংগৃহীত

বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও) বাংলাদেশে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি বাংলাদেশে ন্যাশনাল কনসালট্যান্ট পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা আগামী ১৯ অক্টোবর পর্যন্ত অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম: ন্যাশনাল কনসালট্যান্ট-জেন্ডার স্পেশালিস্ট।

পদসংখ্যা: অনির্ধারিত।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞান, জেন্ডার স্টাডিজ, হিউম্যান রিসোর্সেস, নৃবিজ্ঞান, বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন, মনোবিজ্ঞান/কাউন্সেলিংয়ে চার বছর মেয়াদি স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি।

কোনো উন্নয়ন সংস্থায় সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত সাত বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে জেন্ডার/জেন্ডার-সংক্রান্ত প্রজেক্টে চার বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক।

Nagad

কর্মস্থল: কক্সবাজার।

বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা: মাসিক বেতন দুই লাখ ১২ হাজার ১৯৯ টাকা। এছাড়া ইনস্যুরেন্স, ছুটিসহ সংস্থার নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধা রয়েছে।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের ডব্লিউএইচওর ক্যারিয়ার-বিষয়ক ওয়েবসাইটের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Online-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: আগামী ১৯ অক্টোবর, ২০২২ পর্যন্ত।

সূত্র-প্রথম আলো

সারাদিন/০২ অক্টোবর/এমবি