স্কুল ছাত্রীকে নিয়ে প্রধান শিক্ষক উধাও

নাটোর সংবাদদাতানাটোর সংবাদদাতা
প্রকাশিত: ১:৪৩ অপরাহ্ণ, অক্টোবর ২, ২০২২

সংগৃহীত

নাটোরের গুরুদাসপুরে এক এসএসসি শিক্ষার্থীকে (১৬) নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফিরোজ আহমেদের বিরুদ্ধে। এই ঘটনায় গুরুদারপুর থানায় ওই শিক্ষার্থীর মা বাদী হয়ে একটি অপহরণ মামলা করেছেন।

শনিবার (০১ অক্টোবর) দুপুর ২টার দিকে গুরুদাসপুর উপজেলার নাজিরপুর মরিয়ম মেমোরিয়াল বালিকা উচ্চবিদ্যালয়ে ছাত্রীকে নিয়ে উধাও হওয়ার এই ঘটনা ঘটে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আব্দুল মতিন এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শিক্ষক ফিরোজ আহমেদ উপজেলার নাজিরপুর গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে। আর ওই শিক্ষার্থী একই উপজেলার মামদপুর গ্রামের সাইফুল ইসলামের মেয়ে।

গুরুদাসপুর থানার ওসি আব্দুল মতিন জানান, ওই ছাত্রী শনিবার সকাল ১০টার দিকে ব্যবহারিক পরীক্ষা দেওয়ার জন্য বিদ্যালয়ে যায়। দুপুর ২টার দিকে সাইফুল ইসলাম তার মেয়ে বাড়ি না ফেরায় বিদ্যালয়ে খোঁজ নিতে যান। গিয়ে জানতে পারেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফিরোজ আহম্মেদ তার মেয়েকে নিয়ে একটি মাইক্রোবাসে চড়ে চলে গেছেন। পরে তিনি জানতে পারেন মেয়ে ও ফিরোজ রাজশাহীতে অবস্থান করছেন।

ওসি আরও বলেন, ফিরোজের স্বজনদের সাথে রাজশাহীর ভদ্রা এলাকার একটি বাসায় যান ছাত্রীর মা। এ সময় তার মেয়েকে নিয়ে আসার চেষ্টা করলে ফিরোজে বাধা দেন। একপর্যায়ে থানা পুলিশের কাছে গেলে, ওই সুযোগে ফিরোজ তার মেয়েকে নিয়ে আবারও পালিয়ে যান।

Nagad

এই ঘটনায় রাতে গুরুদারপুর থানায় শিক্ষার্থীর মা নাদিরা বেগম বাদি হয়ে প্রধান শিক্ষক ফিরোজ আহম্মেদসহ তার তিন ভাইয়ের বিরুদ্ধে একটি অপহরণ মামলা করেছেন বলে জানান তিনি।

সারাদিন/০২ অক্টোবর/এমবি