এবার বিয়ে-সন্তান জন্মের তারিখ জানালেন বুবলী

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:৫৭ অপরাহ্ণ, অক্টোবর ৩, ২০২২

অবশেষে ছেলেকে প্রকাশ্যে এনেছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা বুবলী। পাশাপাশি সন্তানের বাবার পরিচয়ও জানিয়েছেন তিনি। এবার বুবলী তার বিয়ে ও সন্তানের জন্মের তারিখও জানালেন।

গত শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুর ১২টায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে সন্তানের ছবি প্রকাশ করে নায়িকা বুবলী লিখেছেন, “আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশি দিন অপেক্ষা করতে হয়নি।”

তিনি আরও লিখেছেন, “শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খানের সন্তান। আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।”

এর কিছুক্ষণ পর চিত্রনায়ক শাকিব খান নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাস দেন। সেখানে সন্তানের প্রসঙ্গ পরিষ্কার হলেও শাকিব-বুবলীর বিয়ে নিয়ে নতুন করে জলঘোলা শুরু হয়। সেটির ইতি টানতে এবার বিয়ে ও সন্তান জন্মের তারিখ জানালেন বুবলী।

সোমবার (০৩ অক্টোবর) বিকেল সাড়ে ৫টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে শাকিবের সাথে তোলা তিনটি ছবি পোস্ট করেন চিত্রনায়িকা বুবলী।

যার ক্যাপশনে এই নায়িকা লিখেছেন, “এখন পর্যন্ত আমার জীবনের স্বরনীয় দুটো তারিখ ২০.০৭.২০১৮ এবং ২১.০৩.২০২০।” নিচে হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, “আমাদের বিয়ের দিন এবং আমাদের সন্তান জন্মের দিন।” তিনি আরও লিখেছেন, “ছবিগুলো আমেরিকার টাইম স্কয়ারে তোলা হয়েছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।”

Nagad

সারাদিন/০৩ অক্টোবর/এমবি