খুলনা কর অঞ্চলে নিয়োগ বিজ্ঞপ্তি

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১:৩০ অপরাহ্ণ, অক্টোবর ৪, ২০২২

কর অঞ্চল-খুলনায় একাধিক শূন্য পদে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কর কমিশনারের কার্যালয়। এই প্রতিষ্ঠানে চারটি ক্যাটাগরির পদে মোট ২৩ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ১৪ নভেম্বর পর্যন্ত অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম: উচ্চমান সহকারী(চারজন), সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর(তিনজন), অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর(১৪ জন), গাড়িচালক(দুইজন)।

শিক্ষাগত যোগ্যতাসহ পদের বিবরণ:

বয়সসীমা: আবেদনকারীর বয়স ২০২২ সালের ০১ অক্টোবর ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা বা শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা অনলাইনে এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে যেকোনো টেলিটক মুঠোফোন থেকে ১২১ নম্বরে কল অথবা [email protected] ঠিকানায় মেইলে যোগাযোগ করা যাবে। এ ক্ষেত্রে সাবজেক্টে প্রতিষ্ঠান ও পদের নাম, ইউজার আইডি ও যোগাযোগের নম্বর অবশ্যই উল্লেখ করতে হবে।

আবেদন ফি: অনলাইনে ফরম পূরণের অনধিক পরীক্ষার ফি বাবদ ১ থেকে ৪ নম্বর পদের জন্য ২২৪ টাকা প্রিপেইড টেলিটক নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা: ১৬ অক্টোবর থেকে আগামী ১৪ নভেম্বর ২০২২, রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত।

Nagad

আবেদনপদ্ধতিসহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

সারাদিন/০৪ অক্টোবর/এমবি