‘যাও পাখি বলো তারে’ মুক্তি পাচ্ছে শুক্রবার

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৬:৫৬ অপরাহ্ণ, অক্টোবর ৬, ২০২২

সংগৃহীত

দেশজুড়ে ৩০ প্রেক্ষাগৃহে আগামীকাল (০৭ অক্টোবর) শুক্রবার মুক্তি পাচ্ছে তিন অভিনেতার সিনেমা ‘যাও পাখি বলো তারে’। সিনেমাটিতে ঢালিউড চলচ্চিত্রের নতুন চিত্রনায়ক আদর আজাদ, চিত্রনায়িকা মাহিয়া মাহি ও চিত্রনায়ক শিপন মিত্র অভিনয় করেছেন।

ত্রিভুজ প্রেমের গল্পের ‘যাও পাখি বলো তারে’ সিনেমাটি নির্মাণ করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক।

সিনেমাটি মুক্তি সামনে রেখে টিম প্রচারণায় বেশ সরব। তারই অংশ হিসেবে গত মঙ্গলবার (০৪ অক্টোবর) রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ সময় সিনেমাটির শিল্পী-কলাকুশলী ও চলচ্চিত্রের গুণীজনরা উপস্থিত ছিলেন।

নিটোল প্রেমের গল্পে ‘যাও পাখি বলো তারে’ সিনেমায় মজনু চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক আদর আজাদ। তিনি বলেন, যখন আমি এই সিনেমা নিয়ে চিন্তা করি তখনই আমার মজনুর কথা মনে পড়ে। এই সিনেমাটা নিয়ে আমি অনেক বেশি ইমোশনাল। আপনারা সকলে প্রেক্ষাগৃহে এসে সিনেমাটি উপভোগ করবেন।

সিনেমাটিতে লাভলী চরিত্রে অভিনয় করা চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেন, “সবচেয়ে বড় বিষয় হল, এ সিনেমার সংলাপ। এখানে অনেকগুলো সুন্দর সংলাপ আছে। যেগুলো আপনাদের মনে দাগ কাটবে। আমার বিশ্বাস এটি আরেকটি পোড়ামন হবে।”

পরিচালক মানিক বলেন, এই সিনেমাটি একটি বিশুদ্ধ প্রেমের সিনেমা। অন্যরকম বন্ধুত্ব ও ভালোবাসার গল্প দেখবেন দর্শক। একজন দর্শকও যদি সিনেমাটি দেখে তাহলে তাদের মন ছুঁয়ে যাবে।

Nagad

ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত এই সিনেমায় আরও অভিনয় করেছেন রাশেদ মামুন অপু, সুব্রত, মাহমুদুল ইসলাম মিঠু (বড়দা মিঠু), মাসুম বাশার, অভিনেত্রী রেবেকা রউফ, মিলি বাশার, লাবণ্য প্রমুখ।

সিনেমাটির নির্বাহী প্রযোজক তমালিকা আকরাম আর সিনেমাটির লাইন প্রযোজক হিসেবে আছেন ইমদাদুল ইসলাম যিকরান।

জাহিদ হাসান অভির দ্য অভি কথা চিত্র পরিবেশিত ‘যাও পাখি বলো তারে’ সিনেমার কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আসাদ জামান। এর গান লিখেছেন সুদীপ কুমার দীপ, এ মিজান ও সঞ্জীবন চক্রবর্তী। নেপথ্য সঙ্গীতায়োজনে রয়েছেন ইমন সাহা। সংগীতায়োজন করেছেন জেকে মজলিশ, বেলাল খান ও রেজওয়ান শেখ।

সারাদিন/০৬ অক্টোবর/এমবি