কাঁচপুর ব্রিজে উল্টো পথে যাচ্ছিল ইজিবাইক: সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৫

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৩:৩৭ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০২২

সংগৃহীত ছবি-

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর ব্রিজের ওপর নিষিদ্ধ ব্যাটারিচালিত ইজিবাইকের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুর এলাকার শামসুদ্দিন খন্দকারের ছেলে ইজিবাইকের যাত্রী নুর উদ্দীন (৪৫), ইজিবাইকচালক হানিফ (৩৫), যাত্রী মামুন (৩০), জীবন সরকার (৩৪) ও জামাল।

রোববার (৯ অক্টোবর) সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন অন্তত ৩ জন।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন জানান, আজ সকালের দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর ব্রিজের ঢাকামুখী লেনে একটি ইজিবাইক শিমরাইল থেকে উল্টোপথে কাঁচপুর যাচ্ছিল। এ সময় ঢাকামুখী একটি মাইক্রোবাসের সঙ্গে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুমড়ে মুচড়ে যায় ইজিবাইকটি। আহতদের মধ্যে ইজিবাইকের এক যাত্রী মদনপুরের আল-বারাকা হাসপাতালে নেওয়ার পর মারা যান। অপর আহত ছয়-সাতজনকে প্রথমে সিদ্ধিরগঞ্জের প্রো-অ্যাকটিভ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে আরও তিনজনের মৃত্যু হয়। অপর আহতরা চিকিৎসাধীন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া এই দুর্ঘটনায় তিনজনের মরদেহ ঢামেক হাসপাতালে আছে বলে সমকালকে জানিয়েছেন।