আল্লাহ বাঁচাইছে: মাহিয়া মাহি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১:৩৭ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০২২

সিনেমায় ব্যস্ততা কমিয়ে আপাতত গাজীপুরে নিজের রেস্তোরাঁয় সময় দিচ্ছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। মাঝে মাঝে চলচ্চিত্রের আয়োজনেও তার উপস্থিতি নজর কাড়ে। তবে অনেক দিন পরে গত শুক্রবার (০৭ অক্টোবর) মাহিয়া মাহি অভিনীত নতুন সিনেমা ‘যাও পাখি বলো তারে’ মুক্তি পেয়েছে।

বিভিন্ন কাজে ব্যস্ত থাকলেও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব নায়িকা মাহি। সিনেমা নিয়ে ব্যস্ততার মধ্যেও ফেসবুকে আচমকা দেখা গেল এক রহস্যজনক পোস্ট। রোববার (০৯ অক্টোবর) রাত ৯টার দিকে ‘আমরা আর একসাথে নাই!’ লিখে চিত্রনায়িকা মাহির ফেসবুকে একটি স্ট্যাটাস দেওয়া হয়।

এমন পোস্টের পর মিডিয়াপাড়ায় শুরু হয় জল্পনা-কল্পনা। অনেকেই জানতে চান আবারও বিয়েবিচ্ছেদ হলো মাহিয়া মাহির? কেউ আবার জানতে চেয়েছেন নায়িকার আইডি হ্যাক হলো কি-না?

তবে ফেসবুকে ওই পোস্টটি দেওয়ার আধঘণ্টা পরই তা ডিলেট করে দেন মাহিয়া মাহি। রাত ১০টার দিকে ফেসবুক আইডিতে আরেকটি পোস্ট দিয়ে জানিয়ে দেওয়া হয় আসলে কী ঘটেছিলো।

সেই স্ট্যাটাসে ঢাকাই সিনেমার নায়িকা লিখেছেন, “কিছুক্ষন আগে আমি ছাড়াও আমার প্রোফাইল কে যেন লগিন করেছিলো। জানিনা কাকে কাকে টেক্সটও পাঠিয়েছে। কি ভয়ানক 😱😱😱😱”

তার এই পোস্টের নিচে তাকে দ্রুত পাসওয়ার্ড পরিবর্তন করার পরামর্শ দিয়েছেন অনেকেই। ভক্তদের পরামর্শের জবাবে নায়িকা মাহি লিখেছেন, “অলরেডি পাসওয়ার্ড চেঞ্জ করেছি। আল্লাহ বাঁচাইছে!”

Nagad

উল্লেখ্য, ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিবের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি। তার স্বামী পেশায় একজন ব্যবসায়ী এবং রাজনীতিবিদ।
এর আগে ২০১৬ সালের ২৪ মে মাহিয়া মাহি প্রথম বিয়ে করেন সিলেটের মাহমুদ পারভেজ অপুকে। পাঁচ বছর পর তার সাথে বিচ্ছেদের পর কামরুজ্জামানকে বিয়ে করেন মাহি।

সারাদিন/১০ অক্টোবর/এমবি