মেট্রোরেলে বড় নিয়োগ বিজ্ঞপ্তি, পদসংখ্যা ৩৩০

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১২:৫২ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০২২

মেট্রোরেলের স্বত্বাধিকারী শতভাগ সরকারি মালিকানাধীন ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল) একাধিক শূন্য পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। এই প্রতিষ্ঠানটিতে ১৫ পদে মোট ৩৩০ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ৩১ অক্টোবর পর্যন্ত অনলাইন থেকে ফরমের নমুনা সংগ্রহ করে আবেদন করতে পারবেন।

পদের নাম: সহকারী ব্যবস্থাপক (রাজস্ব), সহকারী ব্যবস্থাপক (মার্কেটিং), রাজস্ব কর্মকর্তা, মার্কেটিং অফিসার, ট্রেন অপারেটর, সেকশন ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল), সেকশন ইঞ্জিনিয়ার (সিগন্যালিং অ্যান্ড টেলিকমিউনিকেশন), সেকশন ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল-রোলিং স্টক), সেকশন ইঞ্জিনিয়ার (মেকানিক্যাল-রোলিং স্টক), হিসাবরক্ষক, সহকারী হিসাবরক্ষক কাম ক্যাশিয়ার, সেমি স্কিল্ড মেইনটেইনার, সহকারী স্টোর কিপার, টিকিট মেশিন অপারেটর, কাস্টমার রিলেশন অ্যাসিস্ট্যান্ট।

শিক্ষাগত যোগ্যতাসহ পদের বিবরণ:

বয়সসীমা: আবেদনকারীর বয়স ২০২০ সালের ২৫ মার্চ ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা ৩২ বছর।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) এই ওয়েবসাইট থেকে আবেদন ফরমের নমুনা সংগ্রহ করে ডাকযোগে বা কুরিয়ার সার্ভিসে বা সরাসরি পাঠাতে হবে। আবেদনপদ্ধতি, ফি জমাদানসহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

Nagad

আবেদন ফি: পরীক্ষার ফি বাবদ ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের অনুকূলে ক্রমিক ১ থেকে ৯ নম্বর পদের জন্য ১,০০০ এবং ১০ থেকে ১৫ নম্বর পদের জন্য ৫০০ টাকার পে-অর্ডার/ ব্যাংক ড্রাফট (অফেরতযোগ্য) সোনালী ব্যাংকের যেকোনো শাখা থেকে করে রসিদের মূল কপি আবেদনপত্রের সাথে জমা দিতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: পরিচালক, ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড, প্রবাসী কল্যাণ ভবন, লেভেল-১৪, ৭১-৭২ পুরোনো এ্যালিফ্যান্ট রোড, ইস্কাটন গার্ডেন, ঢাকা-১০০০।

আবেদনের শেষ তারিখ: আগামী ৩১ অক্টোবর, ২০২২।

সারাদিন/১০ অক্টোবর/এমবি