কুমিল্লায় গৃহবধূকে হত্যা, ৩ জনের মৃত্যুদণ্ড

কুমিল্লা সংবাদদাতাকুমিল্লা সংবাদদাতা
প্রকাশিত: ১:৫৮ অপরাহ্ণ, অক্টোবর ১১, ২০২২

সংগৃহীত

কুমিল্লায় জামিলা বেগম নামে এক গৃহবধূকে হত্যা মামলায় তিন আসামিকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সাথে অপর এক আসামিকে খালাস দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১১ অক্টোবর) দুপুরে কুমিল্লা জেলা ও দায়রা জজ মো: হেলাল উদ্দিন এই রায় ঘোষণা করেন। এ সময় আদালতে দুই আসামি উপস্থিত ছিলেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত ব্যক্তিরা হলেন- কুমিল্লার মেঘনা উপজেলার শিকির গাঁও এলাকার রাকিব হোসেন (২৮), মানিকারচর এলাকার তছির মিয়া (৪১) ও শিকির গাও এলাকার সুমন মিয়া (৩১)। তবে সুমন মিয়া পলাতক রয়েছেন।

আদালতের পিপি অ্যাডভোকেট মো: জহিরুল ইসলাম সেলিম গণমাধ্যমকে জানান, ২০১৬ সালের একদিন মেঘনা উপজেলার মানিকাচর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের গৃহবধূ জামিলা বেগম পান আনতে বাড়ি থেকে বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় তার কানে থাকা সোনার দুলগুলো দেখেন আসামিরা। পরে তারা দুলের জন্য তাকে একটি ধইঞ্চার জমিতে নিয়ে তাকে খুন করেন। পরে কানের দুল নিয়ে বিক্রি করে দেন।

তিনি আরও জানান, খোঁজাখুঁজির পর ২৪ জুন জামিলার গলিত লাশ উদ্ধার করা হয়। পরে ২৫ জুন জামিলার স্বামী মো: আব্দুল হাকিম বাদী হয়ে মেঘনা থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ তদন্তে চারজনকে আসামি হিসেবে অন্তর্ভুক্ত করে।

দীর্ঘ তদন্ত এবং আদালতে সাক্ষ্য প্রমাণ শেষে আজ (১১ অক্টোবর) মঙ্গলবার দুপুরে এই রায় দেন আদালত।

Nagad

সারাদিন/১১ অক্টোবর/এমবি