টানা তিন ম্যাচে জয়বঞ্চিত পিএসজি

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৭:০৭ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০২২

সংগৃহীত

পায়ের ইনজুরির কারণে খেলতে পারেননি আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। সেভাবে নেইমার ও কিলিয়ান এমবাপ্পে জ্বলে উঠতে পারেননি। এ অবস্থায় নিজেদের মাঠে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে পর্তুগিজ ক্লাব বেনফিকার বিপক্ষে হোঁচট খেয়েছে ফরাসি জায়ান্ট প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)।

চ্যাম্পিয়ন্স লিগের ‘এইচ’ গ্রুপের ম্যাচে মঙ্গলবার (১১ অক্টোবর) রাতে বেনফিকার বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে পিএসজি। প্রথম দেখায়ও প্যারিসের দলটি এগিয়ে যাওয়ার পর ম্যাচ শেষ হয়েছিল একই স্কোরলাইনে।

বলের নিয়ন্ত্রণে আধিপত্য করলেও পিএসজির আক্রমণভাগ ছিল বিবর্ণ। এ নিয়ে টানা তিন ম্যাচে জয়বঞ্চিত পিএসজি।

পিএসজির হয়ে পেনাল্টি থেকে এক মাত্র গোলটি করেছেন কিলিয়ান এমবাপ্পে। কিন্তু সেই পেনাল্টি গোলেই সমতায় ফিরেছে পর্তুগিজ ক্লাব বেনফিকা। শেষ পর্যন্ত পয়েন্ট ভাগাভাগি করল দুই দল।

এমবাপ্পে এমন এক সময়ে গোল করলেন, যখন গুঞ্জন উঠেছে ক্লাবের সাথে সবচেয়ে খারাপ সম্পর্ক যাচ্ছে তিনি। এমনকি আগামী জানুয়ারিতেই প্যারিস ছেড়ে যাওয়ার পরিকল্পনা করছেন এমবাপ্পে।

ম্যাচের প্রথমার্ধে ৩৯তম মিনিটে পেনাল্টি থেকে গোল করেন কিলিয়ান এমবাপ্পে। ৬২তম মিনিটে একে এমবাপ্পের গোল পরিশোধ করে দেন হোয়াও মারিও। তিনিও গোল করেন পেনাল্টি থেকে। শেষ পর্যন্ত আর কেউ গোল করতে পারেনি এবং ১-১ ব্যবধানে ড্র নিয়েই মাঠ ছেড়েছে তারা।

Nagad

এনিয়ে টানা তিন ম্যাচে জয়বঞ্চিত পিএসজি। এই ড্রয়ের ফলে এইচ গ্রুপে ৪ ম্যাচ শেষে ৮ পয়েন্ট নিয়ে শীর্ষেই রইলো পিএসজি। সমান পয়েন্ট নিয়েও গোল ব্যবধানে পিছিয়ে থেকে দ্বিতীয় স্থানে রয়েছে বেনফিকা।

সারাদিন/১২ অক্টোবর/এমবি