পরিকল্পিতভাবে সিইসিকে বিভ্রান্ত করা হয়েছে: নৌকার প্রার্থী রিপন

গাইবান্ধা সংবাদদাতা:গাইবান্ধা সংবাদদাতা:
প্রকাশিত: ৯:২৫ পূর্বাহ্ণ, অক্টোবর ১৩, ২০২২

সংগৃহীত ছবি-

গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনে উপ-নির্বাচন ভোটগ্রহণ বন্ধ ঘোষণার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মাহমুদ হাসান রিপন।

বুধবার (১২ অক্টোবর) বিকেল ৫টায় সাঘাটার বোনারপাড়ায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে নৌকা প্রতীকের প্রার্থী মাহমুদ হাসান রিপন বলেন, ‘ভোট স্থগিত ঘোষণার পর সাধারণ ভোটাররা হতবাক হয়ে পড়েছে। আমার ধারণা একটি কুচক্রিমহল পরিকল্পিতভাবে সিইসিকে (প্রধান নির্বাচন কমিশনার) বিভ্রান্তকর তথ্য দেওয়ায় নির্বাচন স্থগিত ঘোষণা করা হলো।’ তিনি সকাল ৮টা থেকে বেলা ২টা পর্যন্ত সুষ্ঠুভাবে যেসব কেন্দ্রে ভোটগ্রহণ হয়েছে তার ফল ঘোষণার দাবি জানান।

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম সামশীল আরেফীন টিটু, সহ-সভাপতি হায়দার আলী সরকার, বীর মুক্তিযোদ্ধা নাজমুল হুদা দুদু, সাধারণ সম্পাদক নাছিরুল আলম স্বপন, আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ আফজাল হোসেন, সাইফুল ইসলাম, সাঘাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন সুইট, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহ মোখলেছুর রহমান, খায়রুল বাসারসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে ভোটগ্রহণ স্থগিত ঘোষণার পর পরই আওয়ামীলীগ সমর্থকরা সিইসির বিরুদ্ধে বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলটি উপজেলার বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে।

Nagad