মাদক মামলায় পরীমনির সাক্ষ্যগ্রহণ পেছালো

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:৫৬ অপরাহ্ণ, অক্টোবর ১৩, ২০২২

রাজধানীর বনানী থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় নায়িকা পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণের তারিখ পিছিয়ে আগামী ১৪ নভেম্বর দিন ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) ঢাকার বিশেষ জজ আদালত-১০-এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলামের আদালত এই তারিখ ধার্য করেন।

এদিন বিচারক মোহাম্মদ নজরুল ইসলামের আদালতে মামলার সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য ছিল। কিন্তু এদিন কোনো সাক্ষী আদালতে হাজির হননি। এজন্য আদালত সাক্ষ্যগ্রহণের পরবর্তী এই তারিখ ঠিক করেন।

এদিন পরীমনিও আদালতে হাজির হননি। তার পক্ষে আইনজীবী হাজিরা দেন। তবে মামলায় জামিনে থাকা অন্য দুই আসামি পরীমনির ম্যানেজার আশরাফুল ইসলাম দিপু ও খালু কবীর হাওলাদার আদালতে হাজিরা দেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী মাহবুবুল আলম গণমাধ্যমকে এইসব তথ্য জানান।

এরআগে গত ০৫ জানুয়ারি পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দেন আদালত। এরপর ০১ মার্চ এই মামলার সাক্ষ্যগ্রহণ শুরু হয়।

Nagad

উল্লেখ্য, ২০২১ সালের ০৪ আগস্ট বিকেলে রাজধানীর বনানীর ১২ নম্বর সড়কে পরীমনির বাসায় অভিযান চালায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। অভিযানে নতুন মাদক এলএসডি, মদ ও আইস উদ্ধার করা হয়। তার ড্রয়িংরুম থেকে বিপুল পরিমাণ মদের বোতল উদ্ধার করা হয়। পরদিন র‌্যাব বাদী হয়ে রাজধানীর বনানী থানায় পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।

এরপর তদন্ত শেষে ২০২১ সালের ০৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল আদালতে পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন।

সারাদিন/১৩ অক্টোবর/এমবি