‘সিনেমার বাইরে নায়িকার হাত ধরে চটকা চটকি করতে দেখিনি সিয়ামকে’

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৩:০৯ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০২২

অনেকদিন ধরেই লাইট ক্যামেরা অ্যাকশনের বাইরে চিত্রনায়িকা পরীমনি। তবে সোশ্যাল মিডিয়ার কল্যাণে আলোচনার কেন্দ্রেই থাকেন এই নায়িকা। স্বামী-সংসার-সন্তানকে নিয়ে নিয়মিত পোস্ট দিতে দেখা যায় তাকে। প্রতিনিয়তই তিনি সন্তান, স্বামীকে নিয়ে পোস্ট দিয়ে থাকেন সামাজিক যোগাযোগমাধ্যমে। তেমনটাই আবার দেখা গেল।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যমে চিত্রনায়ক সিয়ামকে নিয়ে একটি পোস্ট করেছেন পরী। ওই পোস্টে সিয়ামের প্রশংসা করেছেন এই নায়িকা। এর আগে জুটিবদ্ধ হয়ে ‘বিশ্ব সুন্দরী’ সিনেমায় অভিনয় করেছেন তারা।

সিয়ামের চারিত্রিক বৈশিষ্ট্য উল্লেখ করে অভিনেত্রী লিখেছেন, সিনেমার বাইরে কোনো নায়িকার হাত ধরে চটকা চটকি করতে দেখিনি কোনোদিন। সিয়ামের এই ব্যাপারটা আমার হেব্বি লাগে।

প্রসঙ্গত, গত বছরের ১৭ অক্টোবর বিয়ে করেন রাজ-পরী। চলতি বছরের ১০ জানুয়ারি তারা ঘোষণা দেন, তাদের ঘরে সন্তান আসছে। এরপরই হাতে থাকা সব কাজ দ্রুত শেষ করে সাময়িক বিরতিতে যান নায়িকা। নবজাতককে বরণ করতে আয়োজনের কমতি রাখেননি ঢালিউডের রোমান্টিক এই দম্পতি। সন্তানের জন্য কেনাকাটা করে ঘরভর্তি করে ফেলেন। তারকা দম্পতির সন্তানের জন্য কেনা জিনিসপত্র দেখে নেটিজেনরা আগেই অনুমান করেন, ছেলের মা হচ্ছেন পরী। অবশেষে সেটিই সত্যি হয়। রাজ-পরীর ঘরে রাজ্যই আসে।