সাতক্ষীরায় দুই পক্ষের সংঘর্ষে বৃদ্ধ নিহত

সাতক্ষীরা সংবাদদাতাসাতক্ষীরা সংবাদদাতা
প্রকাশিত: ৬:৫৯ অপরাহ্ণ, অক্টোবর ১৫, ২০২২

সাতক্ষীরার শ্যামনগরে জমি নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে এক বৃদ্ধ নিহত হয়েছেন। নিহত ওই বৃদ্ধের নাম আব্দুর রাজ্জাক গাজী(৬৫)।

শনিবার (১৫ অক্টোবর) সকালে শ্যামনগর উপজেলার ভুরুলিয়া ইউনিয়নের হাটছালা গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এই ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে আটক করেছে পুলিশ।

নিহত আব্দুর রাজ্জাক গাজী উপজেলার ভুরুলিয়া ইউনিয়নের হাটছালা গ্রামের মৃত অমেদ আলী গাজীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আব্দুর রাজ্জাক গাজী ও মো: অলিউল্লাহ তরফদারের মধ্যে দীর্ঘদিন ধরে বসতভিটার সীমানা নিয়ে বিরোধ চলছিল। শনিবার সকালে আব্দুর রাজ্জাক ভাড়াটে লোকজন নিয়ে বিরোধপূর্ণ জমিতে ঘর বানানোর চেষ্টা করেন। এ সময় অলিউল্লাহ তরফদার ও তার ছেলে আজিজুলের নেতৃত্বে প্রতিপক্ষের লোকজন বাধা দেওয়ার চেষ্টা করলে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

নিহতের জামাই রওশন আলী জাগো নিউজকে জানান, ১৬ বছর আগে জমি কিনে আমার শ্বশুর ওই জমিতে বসবাস করে আসছেন। তার দখলে থাকা জমির ওপর আদালত সম্প্রতি স্থিতাবস্থা জারি করে। শনিবার সেখানে ঘর বাঁধতে গেলে অলিউল্লাহ তরফদারের জামাই এরশাদের নেতৃত্বে কৃষ্ণনগর থেকে আসা ২৫-৩০ জন লাঠিয়াল হামলা করে। এ সময় লাঠি দিয়ে আঘাত করলে আমার শ্বশুর মাটিতে লুটিয়ে পড়েন। মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মিলন হোসেন গণমাধ্যমকে জানান, জরুরি বিভাগে নেওয়ার পর আব্দুর রাজ্জাকের মৃত্যু হয়। ময়নাতদন্তের মাধ্যমে তার প্রকৃত মৃত্যুর কারণ জানা যাবে।

Nagad

শ্যামনগর থানার উপ-পরিদর্শক শাহানুর আলম গণমাধ্যমকে জানান, খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এই ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

সারাদিন/১৫ অক্টোবর/এমবি