‘টাইগার থ্রি’র প্রথম পোস্টার প্রকাশ, মুক্তির তারিখও ঘোষণা

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৬:৪৬ অপরাহ্ণ, অক্টোবর ১৫, ২০২২

বলিউড সুপারস্টার সালমান খানের ‘টাইগার’ ফ্র্যানচাইডির পরের সিনেমা ‘টাইগার থ্রি’ নিয়ে বড়সড় ঘোষণা হয়ে গেছে। শনিবার (১৫ অক্টোবর) সকালে এই সিনেমাটির পোস্টার মুক্তি পেয়েছে। তার সাথে জানানো হয়েছে সিনেমাটির মুক্তির তারিখও।

ভারতীয় সংবাদমাধ্যম ‘হিন্দুস্তান টাইমস’ এক প্রতিবেদনে জানিয়েছে, এখনও পর্যন্ত যতগুলো ফ্র্যানচাইজির কাজে হাত দিয়েছে সালমান খান, তার মধ্যে ‘টাইগার’কে সবচেয়ে হিট বললেও কম বলা হয় না। তাই এই সিনেমা নিয়ে তার অনুরাগীদের মধ্যে সব সময়েই উৎসাহ সপ্তমে থাকে।

এই অবস্থায় ‘টাইগার থ্রি’ কবে মুক্তি পাবে, তা নিয়ে অনেকেরই প্রশ্ন ছিল। তার কারণ এই সিনেমাতে সালমান খান এবং ক্যাটরিনা কাইফ ছাড়াও থাকার কথা ‘বলিউড বাদশাহ’ শাহরুখ খানেরও। আর সেটিই এই সিনেমা সম্পর্কে উৎসাহ বহু গুণে বাড়িয়ে দিয়েছে। তাই প্রত্যেকেই সিনেমাটি মুক্তির তারিখ ঘোষণার অপেক্ষায় রয়েছেন।

সেই তারিখ ঘোষণা যেমন হল, তার সাথে উপরি পাওনা হিসাবে পাওয়া গেল সিনেমার প্রথম পোস্টারও। এই সিনেমাতে কেমন হতে চলেছে সালমানের চেহারা? কেমন দেখাবে তাকে? নতুন কোনও চেহারায় দেখা যাবে কি? এমন বহু প্রশ্নই রয়েছে অনুরাগীদের মনে।

সিনেমার পোস্টার থেকে সেই প্রশ্নের উত্তর পাওয়া যাবে বলে ভেবেছিলেন অনুরাগীরা। তবে তাদের সেই প্রত্যাশা এখনই মিটল না। বরং ইচ্ছা করেই একটু রহস্য রেখে দিলেন নির্মাতারা। সিনেমার পোস্টারে সালমানের চোখ দুটোই শুধু দেখা গেছে। আর বাকি যা দেখা গেছে, তার পুরোটাই ঢাকা। যদিও এই পোশাকের সাথে যে পুরনো টাইগারের পোশাকের মিল থাকতে পারে, তার একটা আভাস আছে পোস্টারেই।

‘হিন্দুস্তান টাইমস’র প্রতিবেদনে আরও জানিয়েছে, ‘টাইগার থ্রি’ সিনেমার পোস্টার প্রকাশ করে জানানো হয়েছে সিনেমাটির মুক্তির তারিখ। কেব সেই দিন? জানানো হয়েছে, আগামী বছর অর্থাৎ ২০২৩ সালের দীপাবলিতে মুক্তি পাবে এই সিনেমা। ‘টাইগার থ্রি’তে ক্যাটরিনা কাইফ থাকছেন। এটি সিনেমাহলেই মুক্তি পাচ্ছে প্রাথমিক পর্যায়ে। ওটিটি মাধ্যমে তার পরে মুক্তি পাবে।

Nagad

তবে শুধু হিন্দি নয়, তার পাশাপাশি তামিল এবং তেলুগু ভাষাতেও মুক্তি পাবে ‘টাইগার থ্রি’। একই সাথে সারা ভারতেই মুক্তি পাবে এই সিনেমাটি।

এখনও পর্যন্ত যা জানা গেছে, তাতে এই সিনেমার গল্পে এবার পৃথিবীর বড় কোনও একটি জাদুঘর থেকে চুরির ঘটনা ঢোকানো হচ্ছে। অনেকে বলছেন, ‘টাইগার’-এর গল্প এবার পড়তে পারে ‘ধুম’-এ প্রভাব।

তবে এর উত্তর পেতে অপেক্ষা করতে হবে আরও একটি বছর। আগামী বছরের এই সময় নাগাদই মুক্তি পাবে ‘টাইগার থ্রি’ সিনেমাটি।

সারাদিন/১৫ অক্টোবর/এমবি