দুই সন্তান নিয়ে আল আমিনের সাথে সংসার করতে চাই: স্ত্রী ইসরাত

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৪:০৬ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০২২

সংগৃহীত

নাবালক দুই সন্তান নিয়ে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে উপস্থিত হয়েছেন জাতীয় ক্রিকেট দলের পেসার আল আমিন হোসেনের স্ত্রী ইসরাত জাহান। তিনি জানান, দুই সন্তান নিয়ে দিশেহারা। আল-আমিনের সাথে সংসার করতে চান তিনি।

রোববার (১৬ অক্টোবর) ঢাকার অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো: তোফাজ্জল হোসেনের আদালতে ইসরাত জাহানের করা মামলায় জবাবের বিষয় শুনানির জন্য দিন ধার্য ছিল। এদিন আল-আমিনও আদালতে উপস্থিত হন।

অন্যদিকে, দুই সন্তান নিয়ে আদালতে উপস্থিত হন ইসরাত জাহান। তিনি বলেন, আমি দুই সন্তান নিয়ে দিশেহারা। আমি আল-আমিনের সাথে সংসার করতে চাই। আমার দুই সন্তানও তার বাবাকে পাশে চায়। আমি ন্যায়বিচার চাই।

এর আগে গত বুধবার (১২ অক্টোবর) ঢাকার অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো: তোফাজ্জল হোসেনের আদালতে এই জবাবের বিষয় শুনানির জন্য দিন ধার্য ছিল। তবে এদিন আল-আমিন আদালতে উপস্থিত না হওয়ায় তার আইনজীবী সময়ের আবেদন দাখিল করেন। অন্যদিকে, দুই সন্তান নিয়ে আদালতে উপস্থিত হন আল আমিনের স্ত্রী।

আদালত আল-আমিনের সময়ের আবেদন নামঞ্জুর করে এক ঘণ্টা পর শুনানি করতে বলেন আইনজীবীকে। এরপর বিচারক মামলাটি শুনানির জন্য ডাকলে আল-আমিনের স্ত্রী উপস্থিত হননি। এছাড়া দুই পক্ষের আইনজীবীরা আদালতে উপস্থিত হননি। পরে আদালত জবাবের বিষয় শুনানির জন্য ১৬ অক্টোবর দিন ধার্য করেন।

সারাদিন/১৬ অক্টোবর/এমবি

Nagad