নতুন পরিচয়ে আসছেন ‘অ্যালেন স্বপন’ খ্যাত নাসির উদ্দিন

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৫:২৪ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০২২

সাম্প্রতিককালে অভিনয়ের উপর ভর করে যে কয়েকজন অভিনেতা দর্শকদের মনে স্থান করে নিয়েছেন নাসির উদ্দিন খান তাদের মধ্যে একদম শীর্ষে। ওটিটি প্লাটফর্মের কল্যাণে সব শ্রেণী পেশার মানুষের কাছে এখন তিনি পরিচিত মুখ। মজার বিষয় হচ্ছে, অনেকে তার নাম না জানলেও চেহারা ঠিকই চেনেন। দর্শকদের মুখে মুখে শোনা যায় তার বিভিন্ন সংলাপের লাইন। এমনি এক জনপ্রিয় সংলাপ হচ্ছে- ‘রূপালিরে আবার কল টল দিয়েন না, নাম্বারটা ডিলিট করে দিয়েন’।

বহুরূপী নাসির উদ্দিনকে দর্শক চিনিছে ‘তাকদীর’-এর ডোম, ‘মহানগর’-এর ছিঁচকে চোর কিংবা ‘সিন্ডিকেট’-এ রসিক মন্দলোক অ্যালেন স্বপন চরিত্রে। গত ঈদের ‘পরান’ ছবিতে পুলিশের তদন্ত কর্মকর্তার ভূমিকায় অভিনয়ের কথা দর্শক মনে রাখবে অনেকদিন। সর্বশেষ ‘হাওয়া’ মুভিতে তার অভিনয়ের প্রশংসা মানুষের মুখে মুখে। ওয়েব সিরিজ থেকে শুরু করে ওয়েব মুভি সবখানেই সরব উপস্থিতি থিয়েটার থেকে উঠে আসার এ জাত অভিনেতার।

এবার সেই নাসির উদ্দিনকে দেখা গেল শাওমি বাংলাদেশ-এর একটি প্রমোশনাল ক্যাম্পেইনে। তার মানে এবার বিজ্ঞাপন বাজারেও নিজেকে জানান দিতে যাচ্ছেন চট্টগ্রামের এ অভিনেতা। ঘোষণাটা নিজের ফেসবুক পেজে নিজেই দিয়েছেন। ইতোমধ্যে কাজটি সফলভাবে সম্পন্ন করেছেন তিনি। বড় পর্দার মতো এখানেও তাকে দারুণ ভূমিকায় দেখা যাবে। আশা করা যাচ্ছে, খুব শিগগিরই বিভিন্ন মাধ্যমে বিজ্ঞাপনটি প্রচার করা হবে।