একঝাঁক ঢালিউড তারকা কেন যুক্তরাষ্ট্রে?

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:২০ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০২২

সংগৃহীত

সম্প্রতি যুক্তরাষ্ট্রে যাওয়ায়ার কথা ছিল ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা পূজা চেরির। কিন্তু ব্যক্তিগত কারণে তারা আর যাননি। তবে চিত্রনায়ক ইমন, চঞ্চল চৌধুরী, মেহজাবীন চৌধুরী, তানজিন তিশা, ফারিয়া শাহরীন, তাসনিয়া ফারিণ ও শাহনাজ খুশি, অভিনেতা পলাশ এখন যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। হুট করে দেশের একঝাঁক তারকাশিল্পী কেন যুক্তরাষ্ট্রে? এমন প্রশ্ন অনেকেরই।

মূলত একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পারফর্ম করতে সেখানে গেছেন ঢালিউডের এই তারকারা। ২০ বছর ধরে যুক্তরাষ্ট্রে হচ্ছে ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান। সেই ধারাবাহিকতায় নিউইয়র্কের কুইন্সের জামাইকা অ্যামাজুরা হলে বসছে এবারের আসর। এখানেই পারফর্ম করতে ঢাকা থেকে উড়ে গেছেন তারা।

সেখানে পৌঁছার পর তারকাদের নিয়ে ‘রেড কার্পেট’ নামে একটি অনুষ্ঠানে বাহারি গাউন পরে মেহজাবীন, তিশা, ফারিণ, ফারিয়া শাহরীনদের হাঁটতে দেখা যায়। বক্তব্য রাখেন চঞ্চল, খুশি ও ইমনকে।

ওই অনুষ্ঠানটির আয়োজক শো টাইম মিউজিক। প্রতিষ্ঠানটির সত্ত্বাধিকারী আলমগীর আলম খান গণমাধ্যমকে জানান, দর্শকের কথা বিবেচনা করে এবারের ঢালিউড অ্যাওয়ার্ডস জ্যামাইকার আমাজুরা হলের সুবিশাল অডিটোরিয়ামে হচ্ছে। বাংলাদেশ ও বহির্বিশ্ব মিলিয়ে প্রায় ৩০ জন তারকা অনুষ্ঠানে যোগ দিচ্ছেন।

সারাদিন/১৬ অক্টোবর/এমবি

Nagad