ডিসেম্বরে অভিনেত্রী হানসিকার বিয়ে

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৬:৪৬ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০২২

সংগৃহীত

চলতি বছরের ডিসেম্বরে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন বলিউড অভিনেত্রী হানসিকা মোতওয়ানি। বর্তমানে এই তারকার বিয়ের প্রস্তুতি নেওয়া হচ্ছে।

বছর কয়েক ধরেই শোনা যাচ্ছিল, শিগগিরই বিয়ের পিঁড়িতে বসবেন অভিনেত্রী হানসিকা। অবশেষে সেই দিন আসতে চলেছে। বিভিন্ন সূত্রের বরাতে, চলতি বছর ডিসেম্বরে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন তিনি। ভারতের জয়পুরের সাড়ে চারশ বছরের পুরনো কেল্লায় রাজকীয় অনুষ্ঠানের মাধ্যমে নতুন জীবনে পা রাখবেন তিনি।

শোনা যাচ্ছে, মনের মানুষের সাথেই সাতপাকে বাঁধা পড়বেন তিনি। রাজস্থানের জয়পুরের মুন্ডোটা কেল্লায় বসবে তার বিয়ের আসর। যদিও হানসিকা মোতওয়ানির পক্ষ থেকে এখনও পর্যন্ত অফিসিয়ালি কোনও কিছু জানানো হয়নি।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়াটিভি নিশ্চিত করেছে যে হানসিকা মোতওয়ানির বিয়ের কার্ড তৈরি হয়েছে। সংক্ষিপ্ত একটি প্রতিবেদনে হানসিকার বিবাহের উৎসব এবং স্থানের বিশদ বিবরণও প্রকাশ করা হয়েছে।

প্রতিবেদনে জানানো হয়েছে, জয়পুরের মুন্ডোটা ফোর্ট অ্যান্ড প্যালেসে বিয়ে হবে হানসিকার। একটি সূত্রের উদ্ধৃতি দিয়ে ইন্ডিয়াটিভি জানিয়েছে যে, ডিসেম্বরে হানসিকার বিয়ের আয়োজনের জন্য প্রাসাদে ঘর প্রস্তুত করা হচ্ছে এবং কাজ করা হচ্ছে।

Nagad

প্রতিবেদনে আরও জানানো হয়েছে, সাংস্কৃতিকভাবে সমৃদ্ধ নগরীতে অতিথিদের আগমনকে জাঁকজমকপূর্ন করতে বেশ ধুমধাম করে বিয়ের প্রস্তুতি নেয়া হচ্ছে। তবে প্রতিবেদনে অভিনেত্রীর বিয়ের নির্দিষ্ট তারিখ সম্পর্কে বিস্তারিত কিছু জানানো হয়নি। এদিকে অভিনেত্রীও এখন পর্যন্ত এই প্রতিবেদনের বিষয়ে কোনো প্রতিক্রিয়া জানাননি।

সারাদিন/১৭ অক্টোবর/এমবি