অভিনেত্রীর আত্মহত্যা: বৈশালীকে হেনস্থা করেছিলেন সাবেক প্রেমিক!

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১:৩৫ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০২২

সংগৃহীত

ভারতীয় টেলিভিশন অভিনেত্রী বৈশালী ঠাক্কর আত্মহত্যার ঘটনায় চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে এসেছে। সাবেক প্রেমিক তাকে হেনস্থা করতেন! এমন তথ্যই উঠে এসেছে বৈশালীর সুইসাইড নোটে। সংবাদ সংস্থা এএনআই সূত্রে এমনটাই জানা গেছে।

রোববার (১৬ অক্টোবর) ভারতের মধ্যপ্রদেশের ইন্দোরে নিজের বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় অভিনেত্রী বৈশালীর লাশ উদ্ধার করা হয়। তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক ভাবে ধারণা করা হয়েছে। ঘর থেকে পাওয়া গেছে সুইসাইড নোট। বৈশালীর সুইসাইড নোট থেকেই চাঞ্চল্যকর তথ্য হাতে পেয়েছে পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার এক প্রতিবেদনে জানিয়েছে, বেশ কয়েক দিন ধরেই উদ্বেগে দিন কাটাচ্ছিলেন বৈশালী। সাবেক প্রেমিক তাকে হেনস্থা করতেন, এ কথার আভাস পাওয়া গেছে সুইসাইড নোটে। সংবাদ সংস্থা সূত্রে অন্তত এমনটাই দাবি করা হয়েছে। তবে সাবেক প্রেমিকের নাম প্রকাশ করা হয়নি।

গত বছরের এপ্রিল মাসে বাগ্‌‌দানের খবর প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী বৈশালী। ইনস্টাগ্রামে এ নিয়ে একটি ভিডিও প্রকাশ করেছিলেন অভিনেত্রী। হবু স্বামী হিসাবে চিকিৎসক অভিনন্দন সিংহের কথা জানিয়েছিলেন তিনি। বাগ্‌‌দানপর্ব কাছের মানুষদের নিয়েই সেরেছিলেন তিনি।

অভিনন্দন পেশায় দন্ত চিকিৎসক। থাকতেন কেনিয়ায়। তবে সেই অনুষ্ঠানের এক মাস পরেই তার সাথে অভিনন্দনের সম্পর্কে চিড় ধরে। বৈশালী নিজেই জানান, অভিনন্দনকে তিনি বিয়ে করছেন না। অথচ গত বছরের জুন মাসে তাদের বিয়ের কথা ছিল। সামাজিকমাধ্যমে যে ভিডিওটি আগে তিনি পোস্ট করেছিলেন, সেটিও সরিয়ে দেন।

তা হলে কি বিয়ে ভেঙে যাওয়ার জেরেই মানসিক অবসাদে ভুগছিলেন বৈশালী? বিচ্ছেদের পর থেকেই কি ভেঙে পড়েছিলেন? আর তারই মর্মান্তিক পরিণতি ঘটলো গত রোববার? সুইসাইড নোট খতিয়ে দেখে এই সব প্রশ্নেরই উত্তর খুঁজছেন তদন্তকারীরা।

Nagad

পুলিশ সূত্রে খবর, গত বছর থেকে ইন্দোরের বাড়িতেই থাকছিলেন অভিনেত্রী বৈশালী। এই ঘটনায় ইন্দোরের তেজাজি নগর থানায় এই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

অত্যন্ত পরিচিত মুখ বৈশালীর প্রয়াণে শোকস্তব্ধ টেলিদুনিয়া। ‘সসুরাল সিমর কা’র অঞ্জলি ভরদ্বাদের চরিত্রে বৈশালীর জনপ্রিয়তা তুঙ্গে ছিল। ‘ইয়ে রিশতা কয়া কহেলতা হ্যায়’-এর হাত ধরে ছোটপর্দায় পা রেখেছিলেন বৈশালী। শেষ বার ‘রক্ষাবন্ধন’ টিভি শো-তে তাকে দেখা গিয়েছিল।

সারাদিন/১৮ অক্টোবর/এমবি